পাঠাও ফুডে খাবার অর্ডারে কোকাকোলা ফ্রি 

শীর্ষ কোমল পানীয় ব্রান্ড কোকাকোলা বাংলাদেশের সাথে স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হলো বাংলাদেশের বৃহত্তম অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড এর।

পাঠাও ফুডের ইউজারদের সর্বচ্চো সেবা দেয়ার লক্ষ্যে, এই চুক্তির মাধ্যমে প্রথমবারের মত যৌথভাবে পাঠাও এবং কোকাকোলা পুরো এক মাসব্যাপী একটি ক্যাম্পেইন পরিচালনা করবে ।

ঘরে বসেই পাঠাও ফুডের মাধ্যমে রাজধানীর আনাচে কানাচের অসাধারণ সব সুস্বাদু খাবার পাওয়া যায়। খাদ্য প্রেমীরা সব ধরনের খাবার উপভোগের সুযোগ পান। এক মাস ব্যাপি এই চুক্তিতে ভোক্তাগণ পাঠাও ফুড এর মাধ্যমে ঢাকার নির্দিষ্ট কিছু রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করলেই সাথে ফ্রি কোমল পানীয় হিসেবে পাবেন কোকাকোলা।

পাঠাও ফুড সকল খাদ্যপ্রেমীদের সবধরনের খাবার উপভোগের মাত্রা বাড়িয়ে দিতেই এই পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর করে।

পাঠাও এর হেড অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করে ফাহিম আহমেদ, সিএফও, পাঠাও এবং মইন উল্লাহ চৌধুরী,কান্ট্রি কমার্শিয়াল এক্সিকিউশন ম্যানেজার, কোকাকোলা বাংলাদেশ লিমিটেড। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সায়েদা নাবিলা মাহাবুব, লিড মার্কেটিং ম্যানেজার, পাঠাও এবং মোয়াসসের আহমেদ, কান্ট্রি মার্কেটিং ম্যানেজার, ফারাহ শারমিন আওলাদ, কান্ট্রি ম্যানেজার পাবলিক এফেয়ারস এন্ড কমিউনিকেশন, কোকাকোলা বাংলাদেশ।

 

-সিনিউজভয়েস/জিডিটি/০৭ডিসে./১৯

Please Share This Post.