পাঠাও আর্টিসানের চুক্তি

বাংলাদেশের বৃহত্তম অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড, অন্যতম সেরা পোশাক ব্র্যান্ড আর্টিসান আউটফিটারস লিমিটেডের সাথে একটি কৌশলগত অংশীদারিত্ব চুক্তি সই করেছে।

এই চুক্তি অনুসারে পাঠাও এর পাঠাও পয়েন্টস এর ‘সিলভার’, ‘গোল্ড’ এবং ‘প্লাটিনাম’ সদস্যরা আর্টিসান এর সমস্ত শাখা থেকে যথাক্রমে ১০%, ১৫% এবং ২০% ছাড় পাবেন। পাঠাও তার ব্যবহারকারীদের সর্বোচ্চ সুবিধা প্রদান করে থাকে।

পাঠাও তার ব্যবহারকারীদের নিরাপদ ও সাশ্রয়ী মূল্যের পরিবহন এবং দ্রুত ও সুস্বাদু খাবার সরবরাহ ছাড়া আরও সুবিধা প্রদানের জন্য চালু করা হয়েছে ‘পাঠাও পয়েন্টস’। পাঠাও সেবা ব্যবহার করে ব্যবহারকারীগণ  পয়েন্ট অর্জন করেন এবং তার মাধ্যমে ব্যবহারকারীর জন্য বিভিন্ন আকর্ষণীয় এবং ছাড়ের সুবিধা উপভোগ করেন।

আর্টিসান এর অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। আর্টিজানের পক্ষ থেকে চেয়ারম্যান অনিতা গোমেস,  ব্যবস্থাপনা পরিচালক আলী আহমেদ রাসেল,  সি.ও.ও  মোঃ শামীম আলম, অপারেশন ম্যানেজার অপু হাসান এবং পাঠাও এর লিড মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব এবং মার্কেটিং নির্বাহী কর্মকর্তা ওসমান সালেহ স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস/জিডিটি/জানু.০২/২০

 

Please Share This Post.