পহেলা বৈশাখে উইফি কাছে টানলো বন্ধুদের

 এইবার পহেলা বৈশাখে দেশবাসী পরিবার আর বন্ধুদের সাথে এক বর্নিল আয়োজনের মধ্যে দিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছে। আর এর প্রভাব পড়েছে স্যোশ্যাল মিডিয়াতেও! বেশকিছু বহুজাতিক কোম্পানি স্যোশাল মিডিয়াতে বিভিন্ন কন্টেষ্ট আর নতুন বছরকে বরণের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর সাথে যোগ দিয়েছে, এসব কোম্পানির মধ্যে শাওমি, এইচপি, স্যামসাং, এলজি, ইউসি ব্রাউজার উল্ল্যেখযোগ্য।

এইসব বিদেশী কোম্পানিগুলোর মধ্যে চায়নার ১ নম্বর থার্ডপার্টি মোবাইল ব্রাউজার ইউসি’র আয়োজন ছিল কিছুটা ব্যাতিক্রম। ইউসি ব্রাউজার তাদের ফেসবুক পেইজে ফ্যানদের উইফিসহ শুভেচ্ছা বার্তা কমেন্ট করতে বলে যা ব্যাপক সাড়া পায়। উইফি আসলে একধরনের সেলফি যেখানে দুই বা অধিক ব্যক্তি একসাথে থাকে।

প্রায় ছয় হাজার বাংলাদেশি ইউসি ব্রাউজারের ফেসবুক পেইজে নতুন বছরের শুভেচ্ছা সহ উইফি কমেন্ট করে যা এই উইফি কন্টেষ্টকে রীতিমত বন্ধুদের মিলনমেলায় পরিনত করে। উইফির এই জনপ্রিয়তা সম্পর্কে ইউসি ওয়েব ইমার্জিং মার্কেটের মার্কেটিং ডিরেক্টার ক্যাথরিন হুয়াং বলেন “আমরা উইফি’র মাধমে সবাইকে একত্রিত করার চেষ্টা করছি। #BoishakhWithUC কন্টেষ্টে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। সবাই বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছে। অনেকে দূরে থাকা বন্ধুদের সাথেও এই মাধ্যম ব্যবহার করে শুভেচ্ছা জানিয়েছে।”

ইউসি ব্রাউজার পরবর্তীতে বাছাইকৃত উইফি কমেন্ট নিয়ে একটি ভিডিও প্রকাশ করে যেখানে ইউসি ব্রাউজারের কর্মকর্তাদেরও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা গেছে।
ভিডিওটি দেখতেঃ :http://bit.ly/BoishakhVideo

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.