পর্যটন শিল্পের জন্য জেডকেটেকোর প্রযুক্তি পণ্য

অর্থনীতিতে দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে পর্যটন শিল্প। এখন দেশে অনেক হোটেল চেইন ব্যবসা করছে। এই পর্যটন শিল্পের প্রয়োজনে জেডকেটেকো দেশে এনেছে স্মার্ট হোটেল লক সল্যুশন। বাজেট সাশ্রয়ী, বিজনেস হোটেল, হোস্টেলস, বুটিক হোটেল, রিসোর্ট, কনফারেন্স সেন্টার ও কনভেনশন সেন্টারের মতো প্রতিষ্ঠানের নিরাপত্তায় নানা রকম পন্য এনেছে জেডকেটেকো।আধুনিক দৃষ্টিনন্দন নকশা ও অল ইন ওয়ান সল্যুশন জিসেবে জেডকেটেকোর এ স্মার্টলক সব ধরনের সম্পদ সুরক্ষায় বিশ্বস্ততার নাম।

স্মার্ট হোটেল লকের সঙ্গে রয়েছে জেডকে বায়োলক হোটেল লক সিস্টেম। এই সিস্টেম বিশেষভাবে নকশা করা যাতে ছোট ও মাঝারি সব ধরনের হোটেলের চাহিদা পূরণ করা যায়। এতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা ছাড়াও ব্যক্তি উপযোগী বিশেষ স্টাইল রাখা হয়েছে। এতে কম খরচে দুর্দান্ত ব্যবস্থপনার সুযোগ তৈরি হয়। এটি ব্যবহারবান্ধব।

এটি সহজে অ্যাকসেস কন্ট্রোল ও সিস্টেম ম্যানেজমেন্টের সুবিধা দেয়। এতে রয়েছে ওয়ান ক্লিক ইনস্টলেশন সুবিধা। ইউজার ইন্টারফেস (ইউআই) এর ম্যাটিক্স ডিজাইন রুম স্ট্যাটাস দেখার সুযোগ দেয়। চেকইন, চেকআউট, রিজার্ভেশন এক ঝলকে দেখা যায়। ফ্রন্ট ডেস্ক থেকে মাস্টার, বিল্ডিং, ফ্লোর ও অন্য কর্মী কার্ড তৈরির সুযোগ দেয়। স্মার্ট লক সল্যুশন ছাড়াও জেডকেটেক বিদ্যুৎসাশ্রয়ী সুইচ, এনকোডার ও আরএফআইডি কার্ড সরবরাহ করে থাকে। বিস্তারিত জানা যাবে www.zkteco.com.bd সাইট থেকে।

-সিনিউজভয়েস/জিডিটি/১৩মে/১৯

Please Share This Post.