পদ্মার ইলিশ মিলছে অথবাডটকমে

বৈশাখকে সামনে রেখে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, সালোয়ারকামিজ জুয়েলারিসহ বিভিন্ন পণ্যে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ছাড় দিচ্ছে কমার্স সাইট অথবাডটকম রয়েছে বৈশাখী সামগ্রীর চারটি ভিন্ন বৈশাখী ঝাঁপিও পদ্মার ইলিশও পাওয়া যাচ্ছে অথবাডটকমে

দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান প্রাণ- আরএফএল এর সহযোগী এই ই-বানিজ্য সাইটে আকর্ষণীয় বৈশাখী ঝাঁপিগুলো সাজানো হয়েছে নকশী কাঁথা, কাচের চুড়ি, একতারা, বগুড়ার দই, টাঙ্গাইলের চমচম আর মুড়ি-মুড়কির মতো ঐতিহ্যবাহী খাবার দিয়ে।

বৈশাখ উপলক্ষে অথবাডটকমে ২ হাজার ২৪৯ টাকায় ১.১ থেকে ১.২ কেজির একটি এবং ৩ হাজার ৯৯৯ টাকায় ২.৩ থেকে ২.৪ কেজি ওজনের জোড়া ইলিশ পাওয়া যাবে।

ক্রেতাদের সুবিধার্থে পহেলা বৈশাখের আগেই অনলাইনে বা ফোনের মাধ্যমে অর্ডার দিলেই তা বাড়ি পৌঁছে দেবে অথবাডটকম। প্রিয়জনকে উপহার দেয়ারও সুযোগ রয়েছে।

অথবার বৈশাখী আয়োজন সম্পর্কে জানতে চাইলে প্রতিষ্ঠানটির হেড অব অপারেশন্স আহসানুল আলম বলেন, অথবাডটকমের বৈশাখী কালেকশনে আমরা খুব ভালো সাড়া পাচ্ছি। পহেলা বৈশাখ যত কাছে আসছে, অর্ডার তত বাড়ছে।

অথবাডটকমের বৈশাখী ঝাঁপিগুলো হচ্ছে- রঙের মেলা, পাঁচ মিশালি, শখের ডালি ও রসের হাড়ি। রঙের মেলা’ ঝাঁপিতে ক্রেতাদের জন্য রয়েছে একটি নকশী কাঁথা, ৪০০ গ্রাম প্রাণ প্রিমিয়াম ঘি, একটি গামছা, একতারা একটি, মাটির গহনা এক সেট, কাচের চুড়ি দুই ডজন, মাটির চুড়ি এক জোড়া, ঝালমুড়ি তিন প্যাকেট, ম্যাঙ্গোবার ১০ প্যাকেট, টিপ এক পাতা, বাঁশি একটি, মুখোশ একটি, মোয়াবার পাঁচ প্যাকেট, ললিপপ, একটি, মাটির কাঁসা, একটি ডালা/প্যাকেজিং। আকর্ষণীয় এই ঝাঁপির দাম ২ হাজার ৮৪৯ টাকা।

‘পাঁচ মিশালি’ ঝাঁপিতে রয়েছে ললিপপ একটি, মতিচুরের লাড্ডু এক প্যাকেট (সাত পিস), প্রাণ তেতুল চাটনী পাঁচ প্যাকেট, প্রাণ মিক্সড চাটনী পাঁচ প্যাকেট, শন পাপড়ি এক প্যাকেট, প্রাণ জলপাই আচার এক বৈয়াম, তিলের খাজা ১০ প্যাকেট, পিনাট বার ১০ প্যাকেট, ম্যাঙ্গো বার পাঁচ প্যাকেট ও একটি ঝুড়ি। এই ঝাঁপির দাম ৫১৯ টাকা।

শখের ডালিতে রয়েছে একটি পদ্মার ইলিশ (১.১ থেকে ১.২ কেজি), বগুড়ার দই এক কেজি, আম ৫০০ গ্রাম, পেয়ারা ৫০০ গ্রাম, গামছা একটি ও একটি সুদৃশ্য ডালা। এই ঝুলির দাম ২ হাজার ৯৯৯ টাকা।

রসের হাড়িতে রয়েছে একটি পদ্মার ইলিশ (১.১ থেকে ১.২ কেজি), বগুড়ার দই এক কেজি, টাঙ্গাইলের চমচম এক কেজি, মুড়ি-মুড়কি এক কেজি, মতিচুরের লাড্ডু এক প্যাকেট, শন পাপড়ি এক প্যাকেট, পেয়ারা ৫০০ গ্রাম, আম ৫০০ গ্রাম, গামছা একটি ও একটি সুদৃশ্য ডালা। রসের হাড়ি কিনতে লাগবে ৩ হাজার ৫৯৯ টাকা।

অর্ডারের জন্য লগ ইন করতে হবে www.othoba.com-এ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.