নেসলে’র পণ্য মিলবে প্রিয়শপ ডটকমে

নেসলে বাংলাদেশ এর পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেবে প্রিয়শপ ডটকম (PriyoShop.com)। সম্প্রতি নেসলে বাংলাদেশের প্রধান কার্যালয়ে নেসলে’র অফিসিয়াল ই-কমার্স পার্টনার হিসেবে প্রিয়শপ ডটকমের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সাক্ষরিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেসলে’র হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান, সিনিয়র অফিসার রিফাকাত রাশীদ এবং প্রিয়শপ ডট কমের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ইনচার্জ রোমেল ডি রোজারিও এবং মনোয়ার হোসেন এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট।

ফলে এখন থেকে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে গ্রাহকরা প্রিয়শপ ডটকমের ওয়েবসাইট হতে সরাসরি নেসলে বাংলাদেশের যেকোনো পণ্য কিনতে পারবেন। ক্রেতাদের সুবিধার্থে প্রিয়শপ ডটকমে নেসলে’র ই-স্টোর খোলা হয়েছে ফলে এক ক্লিকেই মিলবে নেসলে’র সব পণ্য। দোরগোড়ায় নেসলে’র পণ্য পেতে ভিজিট করতে পারেন: priyoshop.com/nestle.aspx

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান জানান, ‘ক্রেতাদের ওয়ান স্টপ সার্ভিস প্রদানের লক্ষ্যেই নেসলের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছে প্রিয়শপ। বাজারের মূল্যেই ঘরে বসেই পণ্য ক্রয়সহ বিশেষ কিছু অফারও থাকছে নিয়মিত।’

প্রিয়শপ ডটকমের ওয়েবসাইট ছাড়াও ফোনে কিংবা ফেসবুকের মাধ্যমে অর্ডার করা যাবে। ক্যাশ অন ডেলিভারি, ভিসা/মাস্টার কার্ড, বিকাশ ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করা যাবে।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.