নেসলে’র পণ্য ঘরে বসে পাওয়া যাবে দারাজে

বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট daraz.com.bd-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে নেসলে বাংলাদেশ।

পৃথিবীর সবচেয়ে বড় ফুড ও বেভারেজ কোম্পানি হল নেসলে। সারা বিশ্বের ১৮৯টি দেশে এটি আছে এবং নেসলে -এর লক্ষ্য হলো জীবনযাত্রার মানোন্নয়নে ও উন্নত ভবিষ্যত গড়তে সহায়তা করা। নেসলে -এর লক্ষ্য পূরণে এর ৩২৮,০০০ কর্মীরা প্রতিশ্রুতিবদ্ধ কাজ করছে।

বাংলাদেশে দীর্ঘ ২৫ বছর ধরে পরিবারের সবার জন্য নেসলে সুস্বাদু ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করে আসছে। ক্রেতারা নেসলে -এর মানসম্মত পণ্য এখন বাসায় বসেই daraz.com.bd থেকে কিনতে পারবে। এসব পণ্যের মধ্যে রয়েছে বেবি অ্যান্ড মি, সেরিলাক, এভরিডে, ফ্রুটা ভাইটালস, কোকো ক্রাঞ্চ, ল্যাক্টোজেন, কর্ণ ফ্লেকস, ম্যাগি, মিলো বলস, ন্যান, নেসক্যাফ এবং নিডো প্রভৃতি।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে নেসলে বাংলাদেশ লিমিটেডের ঢাক অফিসে এবং নেসলের হেড অব মার্কেটিং শাম্মী রুবায়েত করিম -এর উদ্বোধন করেন। দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ গ্রুপের কো-সিইও জোনাথন ডোয়ের, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক, ক্যাটেগরি ম্যানেজার আসিফ আঞ্জুম অয়ন, পিআর ও কমিউনিকেশন ম্যানেজার সায়ন্তনী ত্বিষা প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নেসলে বাংলাদেশে লিমিটেডের সেলস ডিরেক্টর ইকবাল মাহমুদ, হেড অব লিগ্যাল ও ট্যাক্সেশন দেবব্রত চৌধুরী, কনজ্যুমার ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার ফারজানা ফেরদৌস, ই-কমার্স অফিসার অভ্র বড়ুয়া, কি অ্যাকাউন্টস ম্যানেজার ইস্টাফিজুর রহমান, কি অ্যাকাউন্টস টেরিটরি অফিসার অন্তরা শেরসি প্রমুখ ব্যক্তিবর্গ।

নেসলে বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং শাম্মী রুবায়েত করিম বলেন, ‘আমরা daraz.com.bd-কে আমাদের ই-কমার্স পার্টনার হিসেবে পেয়ে খুবই খুশি। নেসলে বিশ্বাস করে পরিবারের সবার জন্য সুস্বাদু ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করছে তারা। অনলাইনে ক্রেতাদের কাছে সহজে পৌঁছতে daraz.com.bd আমাদেরকে দিচ্ছে একটা শক্ত প্ল্যাটফর্ম এবং আমরা আমাদের ই-কমার্স চ্যানেলকে শক্তিশালী করতে একসঙ্গে কাজ করব, যা বাংলাদেশে অনলাইন ক্রেতাদের উর্ধ্বমুখী চাহিদা মেটাতে পারবে।’

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘সন্দেহাতিতভাবে নেসলে বাংলাদেশ লিমিটেড হলো বাংলাদেশের পাশাপাশি সমগ্র পৃথিবীর সবচেয়ে বড় ফুড ও বেভারেজ কোম্পানি। নেসলে বাংলাদেশের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া খুবই আনন্দের বিষয়। আমরা সম্ভাব্য কম সময়ে ক্রেতাদের দরজায় পণ্য ডেলিভারি দেয়ার অঙ্গীকার করছি। আর এটা ক্রেতাদের ট্র্যাফিক জ্যামের ঝক্কি-ঝামেলা এড়িয়ে ঘরে বসে কেনাকাটা করতে সহায়তা করবে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.