নায়লা নাঈমের উপস্থিতিতে শুরু হচ্ছে ‘পান্ডা গালা নাইট ‘

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক, বাংলাদেশে আয়োজিত করতে যাচ্ছে ‘পান্ডা গালা নাইট’ শীর্ষক অনুষ্ঠান। আগামী ৭,৮ ও ৯-ই ফেব্রুয়ারি কক্সবাজারের একাট অভিজাত হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ‘পান্ডা গালা নাইট’ প্রোগ্রাম । সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও এই অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকছে পান্ডা সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ‘নায়লা নাঈম’ এর অসাধারণ ড্যান্স পারফরম্যান্স।তিন দিন ব্যাপি এই প্রোগ্রামে আরও থাকছে পান্ডা বীচ ফুটবল, কুইজ কন্টেস্ট, সেরা ডিলারের সম্মাননা প্রদান, বিভিন্ন পর্যটন স্পট প্রদর্শন এবং নায়লা নাঈমের সাথে সেলফি তোলার সুবর্ণ সুযোগ।

বিশ্বখ্যাত স্প্যানিশ ইন্টারনেট সিকিউরিটি ব্র্যান্ড পান্ডার ‘সেলস্ টার্গেট’ পূরণ করে ২৭ জন ডিলার অর্জন করে নিয়েছেন জাঁকজমকপূর্ন পান্ডা গালা নাইটে অংশগ্রহণের সুযোগ।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন গ্লোবাল ব্র্র্যান্ডের ‘হেড অফ চ্যানেল সেলস ’ সমীর কুমার দাস, প্রোডাক্ট ম্যানেজার জনাব গোলাম মুর্তজা আজিম, হেড অফ ব্র্র্যান্ড কমিউনিকেশনস জনাব সেলিম আহাম্মেদ বাদল সহ আরো অনেকে।

Please Share This Post.