নারী উদ্যোক্তাদের নিয়ে ‌‌‌‌‌‌‘উই’র ৪ দিনব্যাপী মেলা

দেশের নারীদের অন্যতম সুবৃহৎ প্ল্যাটফর্ম ‘ওমেন এ্যান্ড ই কমার্স ফোরাম’ (উই, ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর পার্ট) এর আয়োজনে রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি ক্যাম্পাসে আজ শুরু হতে যাচ্ছে ‌‌‘উই কালারফুল ফেস্ট ২, ২০১৮’।

চারদিন ধরে এই মেলা হতে যাচ্ছে দেশের ইতিহাসে প্রথমবারের মত সম্পূর্ন ভিন্ন ধরণের, মেলায় অংশ নিচ্ছে দেশের বেশ বড় বড় কয়েকটি বুটিক হাউজ, নারী উদ্যোক্তাদের বেশ বড় কয়েকটি গ্রুপের সদস্যরা।

মেলায় স্টার্টাপ টকে অংশ নেবেন দেশের নবীন ও প্রবীন বেশ কয়েকজন সফল উদ্যোক্তা, আইসিটি সংগঠনের নেতৃত্বে থাকা তরুণ এবং সাংবাদিক।

বিকেলে মেলার উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। উদ্বোধনী আয়োজনে আরো উপস্থিত থাকবেন ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার, ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যামসুন্দর শিকদার, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ, ওমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের প্রতিষ্টাতা ও চেয়ারম্যান নাছিমা আক্তার নিশা, এফবিসিসিআই এর পরিচালক রাশিদুল হোসাইন চৌধুরী।

মেলা গড়াবে রবিবার পর্যন্ত। সেদিন থাকবে দারুণ কিছু চমক, দারুণ কিছু আয়োজন।

সংগঠনটির প্রতিষ্টাতা নাছিমা আক্তার নিশা বলেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে গোছানো পরিকল্পনায় উই এবার হাজির হচ্ছে বেশ বড় এই মেলাকে নিয়ে। বেশ নিত্যনতুন পন্য নিয়ে হাজির হবেন উদ্যোক্তারা, আপনারা দোখতে আসুন মেলা। উপভোগ করুন মেলা।’

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.