নাদিয়া ফার্নিচারে ১৫% পর্যন্ত মূল্যছাড়

আম গাছে মুকুলের দোল আর সূয্যি মামার তেজ এই দু’য়ে মিলে আমাদের মনে করিয়ে দিচ্ছে বৈশাখ আসতে আর দেরী নেই। কালবৈশাখীর তান্ডব আর কাঠ ফাটানো গরমের দুপুর নিয়ে বৈশাখ এলেও বাঙালির কাছে তার আদর অন্যরকম, কেননা এই বৈশাখে চেপেই বাঙালি শুরু করে আরেকটি নুতন বছর। প্রাণের উৎসব বর্ষবরণে বাঙালি মেতে ওঠে নানান আয়োজনে। ঘরে-ঘরে পড়ে যায় পান্তা-ইলিশ খাওয়ার ধুম।

এমন ঘরোয়া আয়োজনে পরিবারের সবাই পান্তা-ইলিশ নিয়ে বসে যায় এক ডাইনিং টেবিলে। আর যদি হয় নতুন ডাইনিং টেবিল তবে যেন আনন্দের মাত্রা যায় বেড়ে। এই আনন্দের মুহূর্তগুলোর অংশীদার হতে নাদিয়া ফার্নিচার লিমিটেডের এবারের আয়োজন বৈশাখী ধামাকা।

শুধু ডাইনিং টেবিলই নয়, এই আনন্দকে আরো রাঙিয়ে দিতে সবার কথা মাথায় রেখে মন কাড়া আধুনিক ডিজাইনের আর্কষণীয় সব ফার্নিচার দিয়ে ঘর সাজানোর সুযোগ করে দিতে নাদিয়াতে চলছে বৈশাখী ধামাকা। এই উপলক্ষে দেশেজুড়ে সকল শো’রুমে সকল ফার্নিচারে দেয়া হয়েছে ৫-১৫% পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ৩০ এপ্রিল, ২০১৮ পর্যন্ত।

১৯৯১ সালে প্রতিষ্ঠিত নাদিয়া ফার্নিচার লিমিটেডের বর্তমানে সারাদেশে শোরুম সংখ্যা ২৫টি, যার ৯টি ঢাকায় আর বাকি ১৬টি ঢাকার বাইরে অন্যান্য বিভাগ ও জেলা সদরে। ঘর সাজানো অথবা প্রয়োজনীয় যেমন ফার্নিচারই আপনার চাই না কেন এসব শোরুমে সবই পাবেন। এর পাশাপাশি আছে কিচেন কেবিনেট, ইন্টেরিয়র সলিউশন আর অফিস ফার্নিচারের বিশাল সম্ভার।  বিস্তারিত জানতে ভিজিট : www.nadiafurniture.com, www.facebook.com/nadiafurniture

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.