নববর্ষ উপলক্ষে লিভহেলদিবিডি ডটকমে ১০ শতাংশ ছাড়

সিনিউজ ডেস্ক: বাংলা নববর্ষ উপলক্ষে ই-কর্মাস প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকমের (www.livehealthybd.com) সকল পণ্যে ১০ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। গত ১ এপ্রিল থেকে শুরু হওয়া অফারটি চলবে আগামী ১৪ এপ্রিল ২০২১ পর্যন্ত। লিভহেলদিবিডি ডটকম আমদারিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের সিস্টার কর্নসান।
টি আর ট্রেড এবং লিভহেলদিবিডি ডটকমের সিইও মো. ইকবাল হোসেন ভুঁইয়া বলেন, বাংলা নতুন বছর উপলক্ষ্যে আমাদের সব পণ্য ১০% ছাড় ঘোষণা করা হয়েছে। তবে ছাড়টি শুধু আমাদের ই-কর্মাস প্ল্যাটফর্মের জন্য। অন্যান্য সুপারশপে থাকা পণ্যগুলোর রেগুলার দামেই পাওয়া যাবে।
তিনি আরো বলেন, ‘গত বছরের চেয়ে এবছর বাংলাদেশে বাড়ছে করোনার প্রাদূর্ভাব। তাই মানুষের মাঝে সচেতনতা প্রয়োজন। সকলের স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। এর পাশাপাশি প্রতিদিনের খাদ্য তালিকায় এমন কিছু খাবার রাখা দরকার যে সব খাবার ইমিউনিটি সিস্টেম বাড়াতে সহায়তা করে। লিভহেলদিবিডি ডটকমে রয়েছে ১০০% হালাল এবং অর্গানিক পণ্য। আর করোনার এই প্রাদূর্ভাবের মধ্যে বাংলা নতুন বছর উপলক্ষে ই-কর্মাস প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকমের সব পণ্যে ১০% ছাড় রয়েছে।
উল্লেখ্য, লিভহেলদিবিডি ডটকমে পাওয়া যাচ্ছে কেনিয়ার জনপ্রিয় কোম্পানি উইশ কেনিয়া লিমিটেডের পণ্য নাটিশ ফিল্ড ব্র্যান্ডের ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া অয়েল ও কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের প্রায় ৪৫ ধরনের প্রিমিয়াম চা। এছাড়াও পাওয়া যাচ্ছে ক্লিন ইটিং হিমালয়ান পিংক ফাইন সল্ট, ইতালিয়ান নাম্বার ওয়ান ব্র্যান্ড বাসো এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, ব্র্যাগ অ্যাপেল সিডার ভিনেগার উইথ দ্য মাদার, ডা. ব্রাউনারস কোকোনাট ভিনেগার উইথ দ্য মাদার ও ডা. ব্রাউনারস এমসিটি ভেজিটেবিল কোকোনাট ওয়েল। অর্গানিক এসব পণ্য দেশের বাজারে নিয়ে এসেছে আমদারিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড।
Please Share This Post.