নববর্ষে আসুসের বিশেষ অফার

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস নববর্ষ উপলক্ষে নিয়ে এলো বিশেষ অফার “আসুস গান ফেস্টিভাল”। বিশেষ এই অফারের আওতায় আসুস এর গেমিং, জেনবুক ও ভিভোবুক প্রো সিরিজ এর ক্রেতাগণ উপহার পাচ্ছেন আসুস এর লিমিটেড এডিশন কালেকশান বক্স। বক্সে আসুস এর এক্সক্লুসিভ মার্চেন্ডাইজ সহ আরও থাকবে একটি করে ওয়ালেট, কি-রিং আর মগ সহ আরও অনেক উপহার।

আসুস এর গেমিং সিরিজ এর উল্লেখযোগ্য মডেল গুলোর মধ্যে থাকছে আসুস এফ এক্স ৫৫৩ ভিডি/ভিই। ১৫.৬ ইঞ্চির গেমিং নোটবুকটিতে দেয়া আছে এর ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫ কিংবা কোর আই ৭ প্রসেসর। সাথে থাকছে ৪ গিগাবাইট এনভিডিয়া জিফোর্স ১০৫০/ ১০৫০টিআই গ্রাফিক্স কার্ড। ৮ থেকে ১৬ গিগাবাইট র‍্যাম আর ১ থেকে ২ টেরাবাইট হার্ডড্রাইভ আর এসএসডি আর জেনুইন উইন্ডোজ ১০ সহ গেমিং নোটবুকটির মূল্য ৮১,০০০ টাকা শুরু। এছাড়াও রিপাবলিক অফ গেমার সিরিজের সব গুলো মডেল এর সাথেও ক্রেতাগণ অফারটি উপভোগ করতে পারবেন।

আসুস এর আল্ট্রাবুক সিরিজ “জেনবুকের” অন্যতম আকর্ষণীয় মডেল ইউএক্স৪৩০ইউএ/ইউকিউ। ১৪ ইঞ্চির এই আল্ট্রাবুকের বিশেষত্ব এর ডিজাইন। গ্লাস-ফিনিশড্‌ ডিজাইন আর ওজনে হালকা এই নোটবুকটিতে ব্যাতিক্রম করেছে এর ব্যাকলিট কিবোর্ড, ফিঙ্গার প্রিন্ট সেন্সর আর ন্যানো এজ ব্যাজেল। ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫ কিংবা কোর আই ৭ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম, ৫১২ এসএসডি, ডেডিকেটেড গ্রাফিক্স অপশন আর জেনুইন উইন্ডোজ ১০ সহ নোটবুকটি পাওয়া যাবে ৮৫,৫০০ টাকা থেকে। এছাড়াও আসুস এর সব জেনবুক সিরিজে চলবে গান-ফেস্টিভাল অফারটি।

আসুস এর ভিভোবুক প্রো সিরিজ এন৫৮০ভিডি তৈরি করা হয়েছে প্রফেশনালদের জন্য। শক্তিশালী ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই ৫ বা কোর আই ৭ প্রসেসর ও ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড আর এসএসডি অপশন সহ নোটবুকটি পাওয়া যাবে ৭২,৮০০ টাকা থেকে।

আসুস এর বিশেষেই অফার চলবে দেশব্যাপি পুরো এপ্রিল মাস জুড়ে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.