নবনির্বাচিত বেসিস কার্যনির্বাহী পরিষদকে বিসিএসের সংবর্ধনা

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) উদ্যোগে ঢাকার ধানমন্ডিস্থ কেন্দ্রীয় কার্যালয়ের ইনোভেশন সেন্টারে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফট্ওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাবৃন্দকে ৩ আগস্ট বুধবার, সংবর্ধনা জানানোর জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বিসিএস সভাপতি আলী আশফাক। শুরুতে বিসিএস কার্যনির্বাহী কমিটি বেসিস-এর নবনির্বাচিত বেসিস কার্যনির্বাহী পরিষদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। এ সময়ে আমন্ত্রিত অতিথি হিসেবে বিসিএস এবং বেসিস এর সিনিয়র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিসিএস মহাসচিব ইঞ্জি. সুব্রত সরকারের সঞ্চালনায় বেসিস নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন বিসিএস সভাপতি আলী আশফাক, সহ-সভাপতি ইউসুফ আলী শামীম, বিসিএসের প্রতিষ্ঠাতা সদস্য শাফকাত হায়দার এবং প্রাক্তন সভাপতি এস. এম. ইকবাল। তারা বেসিস কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাদেরকে নির্বাচিত হওয়ার জন্য অভিন্দন জানান।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বার উষ্ণভাবে তাদেরকে সংবর্ধিত করার জন্য বিসিএস-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আইসিটি খাতের শীর্ষ স্থানীয় দুইটি বাণিজ্য সংগঠনের নেতৃবৃন্দ এই খাতে নিয়োজিত ব্যবসায়ী সম্প্রদায় তথা গোটা শিল্পের উন্নয়নে পরস্পরকে সহযোগিতা প্রদান এবং প্রয়োজন মতো যৌথভাবে কর্মকাণ্ড পরিচালনায় কর্মপন্থা নির্ধারণে ঐকমত্য পোষণ করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.