নতুন রূপে ওয়াওবক্স অ্যাপ্লিকেশন 

টেলিনরের তৈরি করা লাইফস্টাইল ভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স নতুন ডিজাইন এবং ভিন্ন মাত্রার ফিচার নিয়ে এলো বাংলাদেশের গ্রাহকদের জন্য। ওয়াওবক্সে শুধুমাত্র গ্রামীণফোনের গ্রাহকরা উপভোগ করতে পারবেন গ্রামীণফোনের সব পণ্যের হালনাগাদ খবর, বিভিন্ন দোকানে ছাড়ের তথ্য, লাইফস্টাইল ভিত্তিক খবর ও প্রতিবেদন, প্রতিযোগিতা এবং গেম।

গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন, “গত বছরের মে মাসে ওয়াওবক্স চালু হবার পর তা বাংলাদেশে অবিস্মরনীয় গতিতে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত ৩০ লক্ষ মানুষ এটি ব্যবহার করেছেন এবং আমরা এবার অ্যাপটিকে গ্রাহকদের জন্য আরো বেশি দৃষ্টি-নন্দন ও সহজে ব্যবহারযোগ্য করে সাজিয়েছি, যা আমাদের ব্যবসায়িক সহযোগীদের জন্যও নতুন সুযোগ সৃষ্টি করবে।”

নতুন ওয়াওবক্স ২.১-এ যা যা আছে:
– উন্নত কাস্টমার নেভিগেশন ইন্টারফেস
– দৃষ্টি-নন্দন থিম
– অ্যাপের ভেতরেই সহযোগীদের পুরো খবর ও প্রতিবেদন
– ফ্যাশন, বিউটি ও খেলা সহ বিভিন্ন বিষয়ে আরো বেশি প্রতিবেদন
– ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে কনটেন্ট শেয়ারের জন্য সোশাল মিডিয়া ফাংশন
– গ্রামীণফোন পণ্যের চমৎকার সব অফারের তথ্য
টেলিনরের প্রোডাক্ট এ্যান্ড ইনোভেশন ইউনিটের হেড অব ওয়াওবক্স হোজার হাসম্যান বলেন, “সর্বমোট তিন মিলিয়ন ওয়াওবক্স ব্যবহারকারীর মধ্যে প্রায় ১.২ মিলিয়ন ব্যবহারকারী নিয়মিত অ্যাপটি ব্যবহার করে, যা প্রতিনিয়ত ওয়াওবক্সকে উন্নত করার প্রচেষ্টার ফলাফল। আর নতুন সংস্করণে আমরা আরো উপভোগ্য করে সাজিয়েছি ওয়াওবক্স অ্যাপকে। বাংলাদেশে দ্রুতবর্ধনশীল তরুণ মোবাইল ব্যবহারকারীদের সাথে সংযোগ স্থাপনের জন্য ওয়াওবক্স একটি কার্যকরী মাধ্যম এবং আমরা নিশ্চিত যে তারা এর নতুন রূপ এবং বর্ধিত সুবিধা উপভোগ করবেন।”

এছাড়াও, গ্রামীণফোনের গ্রাহকরা উপভোগ করতে পারবেন ওয়াওবক্স রিওয়ার্ড প্রোগ্রাম। অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা পয়েন্ট, কল টোকেন অর্জন করতে পারবেন যা পরবর্তীতে গ্রামীণফোনের বিভিন্ন পণ্য ক্রয়ে ব্যবহার করা যাবে।

ব্যবহারকারী ও ব্যবসায়িক সহযোগীদের সুবিধার্থে ওয়াওবক্স নিয়মিত ক্যাম্পেইনসহ বিভিন্ন কর্মসূচী পরিচালনা করে থাকে। ক্যাম্পেইনের আওতায় থাকে ওয়াওবক্স ক্যাম্প ইভেন্টে ঢাকার বাইরে তাসকিন আহমেদের সঙ্গে ঘুরতে যাওয়া, জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশারের সঙ্গে ক্রিকেট বিষয়ক কর্মশালায় অংশগ্রহণ, টেড বক্তাদের সঙ্গে প্রেজেন্টেশন কৌশল শেখার মতো সব আকর্ষণীয় সুযোগ।

 

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.