নতুন পোস্টপেইড প্যাকেজ “প্রোপেইড” নিয়ে এলো বাংলালিংক

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রযুক্তি সচেতন ব্যক্তি ও পেশাজীবীদের জন্য নিয়ে এসেছে নতুন পোস্টপেইড প্যাকেজ প্রোপেইড। পোস্টপেইড সার্ভিস সম্পর্কে মোবাইল ব্যবহারকারীদের প্রচলিত ভ্রান্ত ধারণা এই প্যাকেজ দূর করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি। সাধারণভাবে পোস্টপেইডকে অত্যাধিক মূল্যের, মাইগ্রেশনের জন্য অসুবিধাজনক ও শুধু প্রতিষ্ঠিত পেশাজীবীদের জন্য উপযোগী সার্ভিস হিসাবে বিবেচনা করা হলেও, বাংলালিংক এই নতুন প্যাকেজের মাধ্যমে পোস্টপেইডকে সব শ্রেণীর প্রযুক্তি সচেতন ব্যক্তির কাছে উন্মুক্ত করতে চায়।

প্রোপেইডে রয়েছে ইন্টারনেট ব্যবহার ও টক-টাইমের বিশেষ সুবিধাসহ দুটি বিশেষ অফার। কলেজ-বিশ্ববিদ্যালয় পেরোনো গ্রাজুয়েট, তরুণ পেশাজীবী ও পেশাগত যোগাযোগ বিস্তারে আগ্রহী ব্যক্তিদের জন্য এই প্যাকেজে রয়েছে বিডিজবস.কম, দারাজ ও বিভিন্ন রেস্টুরেন্টে দারুন সব অফার। ক্যারিয়ার ও সার্বিক জীবনযাত্রা সহজসাধ্য করার জন্য ৩৩৩ টাকা ও ৫৫৫ টাকার দুটি ভিন্ন বান্ডেল থাকছে প্রোপেইডে।

বাংলালিংকের হেড অফ অ্যাকুইজিশন এ্যান্ড পোস্টপেইড, শাহরিয়ার হাসান বলেন, “বাংলালিংক পোস্টপেইড প্যাকেজে একটি নতুন মাত্রা প্রদান করেছে ভবিষ্যতের কথা বিবেচনা করে। প্রোপেইডের মাধ্যমে গ্রাহকরা, বিশেষত পেশাগত জীবনে প্রবেশকারী তরুণরা আকর্ষণীয় ডিসকাউন্ট ও অন্যান্য সুযোগ পাবেন। এটি তাদের পেশাগত ও সামাজিক জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে।”

ডিজিটাল জীবনযাত্রা আগামী দিনের বাস্তবতা। স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের কারণে এখন সমগ্র বিশ্ব একজন ব্যক্তির হাতের মুঠোয় চলে এসেছে। ব্যবহারকারীদের কাছে ডিজিটাল সার্ভিস সহজলভ্য করে তোলা, তাদের সন্তুষ্টি নিশ্চিত করা ও সত্যিকার অর্থে ডিজিটাল জীবনযাপন বাস্তবায়ন করার লক্ষ্য নিয়েই প্রোপেইড প্যাকেজ চালু করেছে বাংলালিংক।

বর্তমানে পোস্টপেইড ব্যবহারকারীরাও প্রোপেইড প্যাকেজে এসএমএসের মাধ্যমে মাইগ্রেট করতে পারবেন। মাইগ্রেটের জন্য ‘‘PRO 333’ বা  ‘PRO 555’  টাইপ করে পাঠাতে হবে ৭৯৭৯ নম্বরে। প্যাকেজটি কিভাবে পেশাগত ও সামাজিক জীবনের মধ্যে ভারসাম্য আনতে পারে সে সম্পর্কে বিস্তারিত জানতে লগ অন করুন বাংলালিংক প্রোপেইড।

-সিনিউজভয়েস

Please Share This Post.