নতুন কলরেট আনল গ্রামীণফোন

গ্রাহকদের জন্য নতুন কলরেট নিয়ে এলো শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। এ আকর্ষণীয় অফারে গ্রামীণফোনের সকল গ্রাহক (মাইপ্ল্যান ও বিজনেস সলিউশনস পোস্টপেইড ছাড়া) উপভোগ করতে পারবেন প্রতি সেকেন্ডে আধা পয়সা (০.৫) কলরেট।

এ বিষয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, ‘আমরা গ্রাহকদের বহুবিধ চাহিদার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের অফার নিয়ে আসি। এক্ষেত্রে, আমাদের নিরলস প্রচেষ্টা থাকে সেরা সব অফার নিয়ে আসার। আর তারই ধারাবাহিকতায় আমরা এই নতুন কল রেট বাজারে নিয়ে নিয়ে এসেছি যা আমাদের সেবাকে আরো আকর্ষণীয় করবে। আমার বিশ্বাস, গ্রাহকরা দারুণভাবে এ অফারগুলো উপভোগ করবে।’

এ অফারের আওতায় ২১ টাকা রিচার্জে গ্রাহকরা গ্রামীণফোন থেকে গ্রামীণফোনে প্রতি সেকেন্ড কল করতে পারবেন ০.৫ পয়সায় এবং গ্রামীণফোন থেকে অন্য অপারেটরে কথা বলতে পারবেন ১ পয়সায়। চব্বিশ ঘণ্টার এ অফারের মেয়াদ থাকবে ২ দিন। গ্রাহক যদি ৪৯ টাকা রিচার্জ করেন তারা ওপরের মতো একই অফার উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে ৫ দিন পর্যন্ত। এ অফার গ্রামীণফোন থেকে শুধুমাত্র দেশের অন্য অপারেটরে কল করার ক্ষেত্রে প্রযোজ্য (জিপি-অন্য অপারেটর, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি)।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.