নজর কেড়েছে ওয়ালটন ল্যাপটপ-কম্পিউটার

রাজধানীতে অনুষ্ঠিত হলো তড়িৎ প্রকৌশল এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’র ৪র্থ সম্মেলন। মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি’র (এমআইএসটি) মিরপুর ক্যান্টনমেন্ট ক্যাম্পাসে ১৩ থেকে ১৫ সেপ্টেম্বর ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের ইন্ডাস্ট্রিয়াল এক্সিবিশনে দর্শনার্থীদের নজর কেড়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ল্যাপটপ, কম্পিউটারসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য।

বার্ষিক এই সম্মেলনের অংশ হিসেবে জেনারেল মুস্তাফিজ টাওয়ারে আয়োজন করা হয় ইন্ডাস্ট্রিয়াল এক্সিবিশনের। যেখানে দেশের বিভিন্ন ইলেকট্রিক, ইলেকট্রনিক্স এবং আইওটি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করে। এতে অংশ নেয় দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের কম্পিউটার বিভাগ।

তিনদিনব্যাপী এই আয়োজনের পুরোটা সময় জুড়ে ওয়ালটন কম্পিউটারের স্টলে দর্শনার্থীদের ব্যাপক উপস্থিতি ছিল। উদ্বোধনী দিনে ওয়ালটনের স্টল পরিদর্শন করেন সম্মেলনের প্রধান অতিথি বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। ওয়ালটন দেশেই ল্যাপটপ-কম্পিউটারসহ অন্যান্য প্রযুক্তিপণ্য তৈরি করছে জেনে তিনি সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি দেশীয় প্রযুক্তিপণ্য উৎপাদন ও হার্ডওয়্যার শিল্পে ওয়ালটনের সাহসী উদ্যেগের প্রশংসা করেন।

সম্মেলনে যোগ দেয়া এমআইএসটি’র শিক্ষার্থীরা আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চমানের ওয়ালটন ডেক্সটপ, ল্যাপটপ, মনিটর, কি-বোর্ড, মাউস, পেন ড্রাইভসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য দেখে অভিভূত হন। ওয়ালটন দেশেই এসব প্রযুক্তিপণ্য তৈরি করছে জেনে তারা আশ্চর্য হন। অনেকেই সুযোগ পেলে ওয়ালটন কারখানা পরিদর্শনের আগ্রহ প্রকাশ করেন।

উল্লেখ্য, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে ক্রেতারা ১২ মাসের কিস্তিতে কিনতে পারেন সব ধরনের ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ। আছে জিরো ইন্টারেস্টে ইএমআই সুবিধায় কেনার সুযোগও।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.