নখের সাজে রাজধানীতে ‘নেইল আর্ট এক্সপ্রেস’

নেইল আর্ট এক্সপ্রেস প্রথমবারের মতো বাংলাদেশে যাত্রা শুরু করেছে। ঢাকার বনানীর ১১ নম্বর রোডস্থ ই-ব্লকের ১১ নম্বর প্লটে বিঅ্যান্ডবি অ্যাম্পায়ারের নবম তলায় অবস্থিত, নেইল আর্ট এক্সপ্রেস একটি অত্যাধুনিক পার্লার, যা আঙুলের নখে অথবা কৃত্রিম নখের ওপর অসাধারণ সব নকশা চিত্রায়ন করে থাকে।

১ লাখ অসাধারণ নকশা থেকে পছন্দের নকশা বাছাই করে নেওয়ার সুযোগসহ, অ্যাবস্ট্রাক্ট আর্ট, ফ্লোরাল প্যাটার্ন, আইকনিক ইমেজেস সহ আরো অনেক কিছুর সমাহারের নাম নেইল আর্ট এক্সপ্রেস। গ্রাহকরা নিজেদের পছন্দের ছবি এবং নকশাও সঙ্গে নিয়ে আসতে পারেন অথবা পাথরের (স্টোন) নকশা কিংবা তাৎক্ষনিকভাবে তোলা ছবিও নখে চিত্রায়ন করতে পারেন। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে নকশা করে দেওয়ার জন্য নেইল আর্ট এক্সপ্রেস ই ইউ এবং এফডিএ কমপ্লায়েন্ট কালি ব্যবহার করে।

যাত্রার উদ্বোধনীতে নেইল আর্ট এক্সপ্রেস এর সিইও এম. ইফতেখার আলম কাতেবী বলেন, ‘অসাধারণ, আকর্ষণীয়, সৃজনশীল ও ফ্যাশন-দুরস্ত অনন্য সব নকশার অভিজ্ঞতা নেওয়ার সুযোগ করে দিচ্ছে নেইল আর্ট এক্সপ্রেস। আমাদের দক্ষ, প্রশিক্ষণ-প্রাপ্ত শিল্পীরা ও আমাদের উন্নতমানের পণ্য দিয়ে নখে নকশা আপনার ফ্যাশন সচেতনতার স্বাক্ষর রাখবে।’ এই নখ চিত্রায়ন ডিভাইসের মূল ডিস্ট্রিবিউটর হলো সুইশ অ্যাকসেস।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.