নকিয়া ৬.১ প্লাস অল-স্ক্রিন ডিজাইনের ফোন বাজারে

নকিয়া ৬.১ প্লাস, স্মার্ট স্টোরিটেলিং ফিচারের সঙ্গে এই ফোনে রয়েছে একটি বহুমাত্রিক ডিসপ্লে যার মাধ্যমে ভিডিও দেখা, বন্ধুদের সাথে মেসেজিং এবং যাবতীয় সোশ্যাল ফিড একসঙ্গে ব্যবহার করা যায়। স্মার্টফোনের এই ভীড়ে এই ফোনটি আপনাকে স্বতন্ত্র করে নিজের গল্প বলতে সহায়তা করবে। এর মাধ্যমে নকিয়া ৬.১ প্লাস নকিয়া স্মার্টফোনের এন্ড্রয়েড ওয়ান পরিবারে সংযুক্ত হল। এই নতুন হ্যান্ডসেট উদ্বোধনের দিন থেকে প্রথম পাঁচদিন এক্সক্লুসিভলি গেজেট এন্ড গিয়ারে পাওয়া যাবে। এরপর থেকে দেশব্যাপী পাওয়া যাবে নকিয়া ৬.১ প্লাস।

সম্পতি ঢাকায় আনুষ্ঠানিকভাবে নকিয়া ৬.১ প্লাস হ্যান্ডসেটের লঞ্চিং অনুষ্ঠিত হয়। এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ ও গেজেট এন্ড গিয়ারের ম্যানেজিং ডিরেক্টর নূরে আলম শিমু এ সময় উপস্থিত ছিলেন।

ভিডিও রিভিউ : https://www.youtube.com/watch?v=QxDqWS3_zaw

অল-স্ক্রিন ডিজাইন ও কর্মক্ষমতায় স্বতন্ত্র বৈশিষ্ট্য সম্পন্ন :
স্মার্টফোনের সেরা মান নিয়ে তৈরি নকিয়া ৬.১ প্লাস এর ১৯ ঃ ৯ অনুপাতের খাঁজের স্ক্রিন আপনাকে দিবে বড় স্ক্রিনের অভিজ্ঞতা। ৫.৮ ইঞ্চি ফুল এইচডি+, ১৯ ঃ ৯ অনুপাতের সঙ্গে ৯৬ শতাংশ কালার গ্যামুটের জন্যে আপনাকে দেবে প্রানবন্ত দেখার অভিজ্ঞতা । দুর্দান্ত সব কনটেন্ট অভিজ্ঞতা উপভোগের জন্য পুরোপুরি সঠিক স্মার্টফোন হচ্ছে নকিয়া ৬.১ প্লাস। নকিয়া ৬.১ প্লাসটি আপনার হাতে সুন্দর অনুভূতির জন্য ফোনটির বিলাসবহুলভাবে বক্ররেখাযুক্ত পৃষ্ঠের সামনে কর্ণিং গরিলা গ্লাস রয়েছে।

চকচকে কালো, চকচকে সাদা এবং চকচকে মধ্যরাতের নীল  এই ফোনটি  মূল্য ধরা হয়েছে ২৭,৯৯০ টাকা।

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.