নকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন আনলো এয়ারটেল

দেশের বাজারে নকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন আনলো মোবাইল ফোন অপারেটর রবি। ফোনটির মডেল নকিয়া টু। ফোরজি নেটওয়ার্ক সমর্থনকারী এই ফোনটিতে এয়ারটেলের বান্ডেল অফার ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার থেকে ক্রেতারা ফোনটি কিনতে পারবেন ৯ হাজার ৬০০ টাকা। আজ রাজধানীর একটি হোটেলের ফোনটি দেশের বাজারে বিক্রির ঘোষণা দেয় এয়ারটেল।

ফোনটি অবমুক্তকালে রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘দেশের গ্রাহকদের হাতে সাশ্রয়ী দামের ফোরজি ফোন আনলো এয়ারটেল। আমরা আশা করছি শিগগিরই দেশে ফোরজি নেটওয়ার্ক চালু হবে।

এয়ারটেলের বান্ডেল অফারের এই নকিয়া টু ফোনটিতে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে।’ ৫ ইঞ্চির এলটিপিএস এলসিডি এইচডি ডিসপ্লের এই ফোনটিতে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম ব্যবহার করা হয়েছে। এতে আছে কোয়ালকমের সর্বাধুনিক প্রসেসর ব্যবহার করা হয়েছে। ছবির জন্য আছে ৮ মেগাপিক্সেলের রিয়ার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি নতুন ডিজাইনেতে তৈরি। এতে নকিয়ার জনপ্রিয় সব ফিচার রয়েছে। অ্যালুমিনিয়ামের প্রলেপ দিয়ে তৈরি নকিয়া টুর ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। অ্যানড্রয়েডের সর্বাধুনিক অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ব্যাকআপের জন্য রয়েছে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

ফোনটি এক চার্জে দুইদিন চলবে। ফোনটি কিনলে এয়ারটেল গ্রাহকরা পাবেন তিনশ মিনিট ভয়েস কল এবং ৯ জিবি ডাটা। এছাড়াও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ ব্যবহারে বিশেষ সুবিধা পাবেন।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.