নকিয়া’র নতুন দুটি হ্যান্ডসেট বাজারে

নকিয়া নতুন দুটি মোবাইল হ্যান্ডসেট, নকিয়া ৫.১ প্লাস এবং নকিয়া ৩.১ প্লাস আজ বাংলাদেশের বাজারে জন্য উন্মোচন করেছে এইচএমডি গ্লোবাল।

নতুন ফোন দুটি নিয়ে এইচএমডি গ্লোবাল প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেছেনঃ
নকিয়া ৫.১ প্লাস দিয়ে আমরা গেমিং এবং এন্টারটেইনমেন্টের অভিজ্ঞতা আরো বৃহত্তর গ্রাহকদের কাছাকাছি আনতে চেয়েছিলাম। আমাদের লক্ষ্য ছিল পারফরম্যান্স, এআই ইমেজিং এবং একটি সুবিধাজনক সমকালীন ডিভাইস ডিজাইনে বেশি মোবাইল গেম খেলতে পারে, উপভোগ করতে পারে এবং দুর্দান্ত ছবি তুলতে পারে। নকিয়া ৫.১ প্লাস আমাদের কারিগরি-বুদ্ধিমান ভক্তদের জন্য, যারা সেরা মূল্য-কর্মদক্ষতা সমন্বয় খোঁজে। আর নকিয়া ৩.১ এর ফিচার ও এক্সেসিবিলিটি (অভিগম্যতা) বাংলাদেশে জনপ্রিয়। আমাদের ভক্তরা প্রচুর সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পাঠিয়েছে। সুবিধাজনক বৈশিষ্ট্যগুলোর কারণে বাংলাদেশে আমরা নকিয়া ৩.১ কে গ্রাহকদের প্রিয় হতে দেখেছি। তাই আমরা নকিয়া ৩.১ এর অভিজ্ঞতার ওপর ভিত্তি করে আরো বড় স্ক্রিন এবং বড় ব্যাটারির মাধ্যমে ও সব কিছুই একই রকম সুবিধাজনক প্যাকেজে আনার সিদ্ধান্ত নিয়েছি।

নতুন হ্যান্ডসেট দুটি 

নকিয়া ৫.১ প্লাস : সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলির মধ্যে একটি, যা আজ পর্যন্ত সবচেয়ে উন্নত মিডিয়াটেক চিপসেট মিডিয়াটেক হেলিও পি৬০ দ্বারা চালিত। ইঞ্জিনটি সহজেই গেমিং, ভিডিও বা মাল্টি-টাস্কিং অ্যাপ্লিকেশন পরিচালনায় সুনির্দিষ্ট শক্তি সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে। বতমানে ফোনটি বাজারে পাওয়া যাচ্ছে ২১,৯৯০ টাকা।

নকিয়া ৩.১ প্লাস : অসাধারণ ভিউয়িং অভিজ্ঞতা দেয় তার ৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে এবং ১৮:৯ এস্পেক্ট রেশিওর মাধ্যমে। স্ক্রিনে যুক্ত হয়েছে আপনার পছন্দের আরো নিউজফিড, অ্যাপস এবং ভিডিও; যা এই ডিভাইসকে কন্টেন্ট স্ট্রিম এবং সোশ্যাল মিডিয়ার জন্য একটি আদর্শ ডিভাইস হিসেবে গড়ে তোলে। এর ৩৫০০ এমএএইচ ব্যাটারি২ যা একবার চার্জে দুই দিন চলবে।নকিয়া ৩.১ প্লাস এই মাসের শেষে বাজারে পাওয়া যাবে।

ফারহান রশিদ বলেন, সারাদেশের বিভিন্ন জোনে নোকিয়ার ৭৩ জন পরিবেশক রয়েছে। আউটলেট রয়েছে ৭ হাজারেরও বেশি। সার্ভিস বা নোকিয়া কেয়ার সেন্টার রয়েছে ৫০টির মতো।

আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে  উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারহান রশিদ, হেড অব বিজনেস, ইফফাত জহুর, মার্কেটিং লিড, এইচএমডি গ্লোবাল।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.