ধামাকাশপিং ডটকম ও যমুনা ইলেকট্রনিক্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

যমুনা ইলেকট্রনিক্সের নিত্যনতুন পণ্য মিলবে ধামাকাশপিং ডটকমে। সম্প্রতি ধামাকাশপিং ডটকম ও যমুনা ইলেকট্রনিক্সের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

রাজধানীর একটি রেস্তোরাঁয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা দিবাকর দে শুভ, ভাইস প্রেসিডেন্ট ইব্রাহিম খান মিথুন, বিজনেস কোর্ডিনেটর সৌরভ সাহা, অ্যাসিসটেন্ট ম্যানেজার সীমান্ত রায়, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ তামান্না মেহজাবিন। যমুনা গ্রুপের সিএফও মি. মানিক সমাদ্দার, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস্ লিমিটেডের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম ও পরিচালক, সেলস-মার্কেটিং আবু তারিক জিয়া চৌধুরী, কর্পোরেট সেলস্ ম্যানেজার সত্যজিৎ রায় উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ধামাকাশপিং ডটকমের পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা জানান, ধামাকাশপিং-এর মাধ্যমে আমরা দেশের ই-কমার্সের ধারণাটাকেই পরিবর্তন করতে চাই। গ্রাহকের চাহিদার যে কোন ধরনের পণ্য তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে যে কোনো পদক্ষেপ নিতে আমরা প্রস্তুত। যমুনা ইলেকট্রনিক্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর করার মাধ্যমে আমরা আশা করছি, এখন থেকে ধামাকার গ্রাহক যমুনা ইলেকট্রনিক্সের সব ধরনের ইলেকট্রনিক পণ্য ধামাকাশপিং এর মাধ্যমে খুব সহজেই ঘরে বসে কিনতে পারবেন।

যমুনা ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম জানান, দ্রুত প্রসারিত হচ্ছে বাংলাদেশের ই-কমার্স খাত। যুগোপোযোগী সকল উদ্যোগকে সাধুবাদ জানায় যমুনা ইলেকট্রনিক্স। এ কারণেই আমরা যুক্ত হয়েছি ধামাকাশপিং ডটকমের সঙ্গে। যমুনা ইলেকট্রনিক্সের রয়েছে ইলেকট্রনিক পণ্যের বিশাল সমাহার। ধামাকার গ্রাহকরা এখন আমাদের বিশাল পণ্যের সম্ভার থেকে খুব সহজেই বেছে নিতে পারবেন পছন্দের পণ্যটি।

এই চুক্তির ফলে এখন থেকে গ্রাহকরা ধামাকাশপিং ডটকম থেকে বিভিন্ন ছাড় অফারে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য ঘরে বসেই কিনতে পারবেন।

Please Share This Post.