ধানমন্ডিতে টুভ সুডের ধানমন্ডি প্রশিক্ষণ কেন্দ্র শুরু

টুভ সুড বাংলাদেশ (প্রা.) লিমিটেড রাজধানীর ধানমন্ডিতে সম্প্রতি দ্বিতীয় প্রশিক্ষণ কেন্দ্রে চালু করেছে। এ প্রশিক্ষণ কেন্দ্রটি পিয়ারসন টেস্ট অফ ইংলিশ (পিটিই) টুভ সুড টেস্ট সেন্টার হিসেবে ব্যবহৃত হবে । টুভ সুড বাংলাদেশ (প্রা:) লিমিটেডের দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকা অঞ্চলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিরঞ্জন নাদকারণী নতুন এ প্রশিক্ষণ কেন্দ্রটির উদ্বোধন করেন। টুভ সুড বাংলাদেশ (প্রা:) লিমিটেডের প্রথম প্রশিক্ষণ কেন্দ্রটি রাজধানীর উত্তরায় অবস্থিত।

টুভ সুড বাংলাদেশ একাডেমি বিভাগ সব্বোর্চ মানের প্রশিক্ষণ দিয়ে আসছে। এছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে ব্যবসা ও বিনিয়োগ খাতে নিরীক্ষণ, সনদ প্রদান ও প্রশিক্ষণ দিচ্ছে। বিশ^ব্যাপী কর্মসংস্থানের আওতায় নতুন উদ্যোক্তার সন্ধানে টুভ সুড বাংলাদেশ খুব শীঘ্রই বাংলাদেশে তাদের ই-লার্নিং পোর্টফোলিও চালু করতে যাচ্ছে।

টুভ সুড বাংলাদেশ সমন্বিত প্রশিক্ষণ কর্মসূচি ব্যবসার চাহিদা নিরুপন করে, পাশাপশি ব্যক্তি এবং প্রতিষ্ঠানের কর্মদক্ষতা ও উৎপাদন বাড়াতে সহায়তা করে। সম্প্রতি বাংলাদেশ সরকার কারিগরী ও বৃত্তিমূলক শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেছে।

টুভ সুড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এবং সিনিয়র ভাইস প্রেন্সিডেন্ট (প্রোডাক্ট সার্ভিস) এলিলান নীলান বলেছেন, টুভ সুড ১০ বছর ধরে বাংলাদেশে তাঁদের কার্যক্রম পরিচালনা করে আসছে। সব্বোর্চ মানের পণ্য উৎপাদন এবং ব্যবসা ক্ষেত্রে সহায়তার দ্বার প্রসারিত করে এদেশের অথনৈতিক অগ্রযাত্রায় অবদান রাখছে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.