ধানমণ্ডিতে স্যামসাংয়ের নতুন এক্সক্লুসিভ জোন

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, ধানমণ্ডি এবং পার্শ্ববর্তী এলাকার গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর সব আসল পণ্যের চাহিদা মেটাতে নতুন একটি এক্সক্লুসিভ জোন উদ্বোধন করেছে।

ট্রান্সকম ডিজিটাল পরিচালিত এই এক্সক্লুসিভ জোনটি ধানমণ্ডির বাসা: ৩৯/এ, রোড: ১৪/এ (সাতমসজিদ রোড, শংকর), ধানমণ্ডি, ঢাকা-১২০৯ -এ অবস্থিত।

ধানমণ্ডির ১২০০ স্কয়ার ফুটের এই এক্সক্লুসিভ জোনে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এই এক্সক্লুসিভ জোনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা, যা গ্রাহকদের প্রতি স্যামসাং- এর প্রতিশ্রুতিরই অংশ।

এই এক্সক্লুসিভ জোনটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ- এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন। এ সময় আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স-এর হেড অব বিজনেস ফিরোজ মোহাম্মদ, ট্রান্সকম গ্রুপের ডিরেক্টর আরশাদ ওয়ালিউর রহমান,  ট্রান্সকম গ্রুপের ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস ডিজিএম শিব পদ দে, ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের সিওও আরশাদ হক এবং হেড অব বিজনেস ইয়ামিন শরীফ চৌধুরী।

বিস্তারিত জানতে কল করুন (টোল ফ্রি): ০৯৬১২-৩০০-৩০০, ০৮০০০-৩০০-৩০০ নম্বরে অথবা ভিজিট করুন স্যামসাং- এর ফেসবুক পেজ www.facebook.com/SamsungBangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.