দ্রুতগতির এক্সবক্স পাওয়া যাচ্ছে রায়ান্সে

গেমারদের জন্য মাইক্রোসফট নিয়ে এসেছে সবচেয়ে শক্তিশালী এবং দ্রুত গতিসম্পন্ন গেমিং কনসোল এক্সবক্স সিরিজ এক্স। গেমিং কনসোলটির ডিজাইন, পাওয়ার, এবং স্মুথনেস গেমারদের প্রধান আকর্ষণের বিষয়।

এক্সবক্স সিরিজ এক্স এ আরডিএনএ ২ আর্কিটেকচারে তৈরি এএমডি জেন ২ প্রসেসর রয়েছে, যা ১২ টেরাফ্লপ্স পাওয়ার ডেলিভারি করে। দ্রুতগতিসম্পন্ন এই কনসোলের ফ্রেম রেট ১২০ এফপিএস পর্যন্ত, যা ৪কে ডিসপ্লে দেয়। এছাড়াও এটি ৮কে এইচডিআর পর্যন্ত ডিসপ্লে দিতে সক্ষম।

কনসোলে ১৬জিবি র‍্যাম রয়েছে। পাশাপাশি স্টোরেজ হিসেবে ১ টেরাবাইট এসএসডি রয়েছে যা গেমিং এ আলট্রা হাই-স্পিড দেয়। এক্সটারনাল স্টোরেজ হিসেবে এতে এনভিএম-ই এসএসডি স্লট এবং ইউএসডি এইচডিডি অপশন রয়েছে। এছাড়া এতে রয়েছে একটি এইচডিএমআই ভারশন ২.১ এবং তিনটি ইউএসবি ৩.১ পোর্ট।

শক্তিশালী এই কনসোলটির সাথে রয়েছে একটি ওয়্যারলেস কন্ট্রোলার। এর টেক্সচার্ড ট্রিগার এবং বাম্পার গেমিং এ বাড়তি কনফিডেন্স দেয়। এতে জয়স্টিকের পরিবর্তে রয়েছে হাইব্রিড ডি-প্যাড।

ব্ল্যাক কালারের ৪.৪ কিলোগ্রাম ওজনের কনসোলটি অপটিকাল ড্রাইভ সাপোর্ট করে।

এক্সবক্স সিরিজ এক্স গেমিং কনসোলটি রায়ান্স কম্পিউটারস এর সকল আউটলেটে এবং অনলাইনে পাওয়া যাচ্ছে। ২০০০ সাল থেকে যাত্রা শুরু করে কম্পিউটার এবং গেমিং প্রোডাক্ট বিক্রিতে রায়ান্স সব থেকে এগিয়ে রয়েছে। রায়ান্স থেকে যেকোন পণ্য ক্রয়ে ১৭ টি ব্যাংক থেকে ইএমআই এর সুবিধা পাওয়া যাবে।

দেশব্যাপী রায়ান্সের ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায়ই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারির সুবিধা রয়েছে। এ সম্পর্কে আপডেট জানতে চোখ রাখুন রায়ান্সের ওয়েবসাইট এবং অফিসিয়াল পেইজে www.ryanscomputers.com

Please Share This Post.