দেশে হয়ে গেলো ‘ফেসবুক এফ ৮ মিট-আপ’

দেশে প্রথমবারের মত ফেসবুকের ‘এফ৯ মিট-আপ’ আয়োজন করেছে দেশীয় স্টার্টআপদের জন্য ইভেন্ট এবং কন্টেন্ট প্লাটফর্ম এসডি এশিয়া। ১৩ এপ্রিল জিপি হাউজে অনুষ্ঠিত এই মিটআপের ইভেন্ট পার্টনার ছিল গ্রামীণফোন।

সাড়া পৃথিবীব্যাপী ‘এফএইট মিট-আপ’ নিয়ে ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ একটি বক্তব্য রেখেছিল। এইচডি এশিয়ার ফেসবুক এফ ৮ মিট-আপে  জুকারবার্গের রেকর্ড করা সেই কি-নোট প্রেজেন্টেশন করা হয়। এরপর ইভেন্টের বাকি পর্বে চলে ইন্টার অ্যাকটিভ সেশন, ই-কমার্স ইকো-সিস্টেম সেশন, ফেসবুক অ্যাডভের্টাইজিং সেশন এবং অ্যাপ ডেভেলপমেন্ট সেশন।

অনুষ্ঠানটির সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন, ট্রাভেল স্টার্টআপ ট্রিপলির সিইও এবং ফাউন্ডার রাফি মুস্তফা। ইভেন্টে স্টার্ট-আপ ইকো-সিস্টেম নিয়ে একটি রিপোর্ট উন্মোচন করেছেন লাইট ক্যাসেল পার্টনার্সের সিইও বিজন ইসলাম।

অনুষ্ঠানে ‘জিপি অ্যাকসেলারেটর’ প্রোগ্রাম নিয়ে ইন্টারঅ্যাকটিভ সেশন পরিচালনা করেছেন ‘জিপি অ্যাকসেলারেটর’ প্রোগ্রামের প্রোজেক্ট হেড ফয়সাল কবির।

গ্রামীণফোনের ডিজিটাল পার্টনারশিপ সার্ভিসের হেড আহমেদ সাকিব কথা বলছেন ইন্টারনেট ডট ওআরজি এবং ওপেন সোর্স টেকনোলজি নিয়ে।

এই বছর এসডি এশিয়া ‘এফএইট মিট-আপ’-এর জন্য এসডি এশিয়া ১৩০ জনের বেশি স্টার্টআপ সিইও, মার্কেটিং এক্সপার্ট, উদ্যোক্তা, ডেভেলপার, ছাত্র এবং গ্রাফিক্স ডিজাইনারদের আমন্ত্রণ জানিয়েছিল।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.