দেশে প্রথমবারের মতো ফেসবুক মার্কেটিং সামিট

আগামী ২৫ মার্চ রাজধানীর ইএমকে সেন্টারে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’। এই ইভেন্টটি আয়োজন করছে ‘ওনিয়ন টাইগার লিমিটেড’। এই আয়োজনে রিসার্চ পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফর ই-কমার্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট (সার্ড)।

এ উপলক্ষে ধানমন্ডিতে সার্ড এবং ওনিয়ন টাইগার লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুসারে সার্ড ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’-কে সফল করতে সব ধরনের তথ্য ও গবেষণাধর্মী বিভিন্ন উপাত্ত দিয়ে সহযোগিতা করবে। এছাড়াও প্রতিষ্ঠানটি তাদের নিজস্ব চ্যানেলের মাধ্যমে ‘ফেসবুক মার্কেটিং সামিট’কে সফল করে তুলতে স্থানীয় ও আর্ন্তজাতিক মাধ্যমগুলোতে যোগাযোগ করবে। এই ইভেন্টটি ছাড়াও আগামী এক বছর প্রতিষ্ঠানটি তাদেরকে ফেসবুক মার্কেটিং সংক্রান্ত ডেটা ও ইনফরমেশন দিবে।

চুক্তি স্বাক্ষরিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্ডের চেয়ারম্যান রাজীব আহমেদ, সিইও মো. সাঈদ রহমান, কোষাধ্যক্ষ নেয়ামত উল্যাহ মহান। ওনিয়ন টাইগার লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষরে অংশ নেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. আরিফুর রহমান খান এবং চেয়ারম্যান সালেহ আহমেদ রুবেল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সার্ডের ভাইস চেয়ারম্যান এস এম মেহেদী হাসান, ট্রাস্টি সাদীদ খন্দকার, ট্রাস্টি আবুল খায়ের, ট্রাস্টি সোহেল পারভেজ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিমি ইসলাম, রিসার্চার নাঈম জামান, রিসার্চার জায়েদ সিফাত এবং ওনিয়ন টাইগার লিমিটেডের কর্মীবৃন্দ।

২৫ মার্চ সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত ধানমন্ডির ইএমকে সেন্টারে ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’ অনুষ্ঠিত হবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.