দেশে প্রথমবারের মতো গ্রাহক সেবায় ডিজিটাল কর্মী!

দেশের প্রথম ডিজিটাল কাষ্টোমার কেয়ার রোবট দ্য জেড বয় (www.thezboy.com)। এটি একটি রোবট সফটওয়্যার যা আপনার প্রতিষ্ঠানের কাষ্টোমার কেয়ার প্রতিনিধি বা বিক্রয় প্রতিনিধির কাজ করবে।

আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে তৈরি করা এ রোবট ফেসবুক, ম্যাসেঞ্জার বা যে কোনো ওয়েবসাইটে আপনার প্রতিষ্ঠানের একজন দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার মতো কাজ করবে, আপনার বিভিন্ন প্রশ্নের উত্তর দিবে, আপনার পণ্যের বিক্রির অর্ডার বাড়ানোর জন্য গ্রাহকদেরকে তাদের কাঙ্ক্ষিত পণ্য দেখাবে এবং অর্ডার করতে চাইলে সেক্ষেত্রেও সাহায্য করবে। সেলফ লার্নিং সিষ্টেমের মাধ্যমে প্রতিদিন এটি নিজেকে আগের চেয়ে চৌকষ করে তুলবে এবং গ্রাহকদের নিত্য নতুন চাহিদার চমকপ্রদ সমাধান বা উত্তর দিবে।

জেড বয় দু’ভাবে সমাধান দিয়ে থাকে-একটা হলো গ্রাহকের প্রশ্নের উত্তরের মাধ্যমে (ম্যাসেঞ্জার বট) অপরটি হলো কমেন্টস এর মাধ্যমে (কমেন্টস অর্ডার)। মনে করুন-আপনি একটি ওয়েবসাইটের ফেসবুক পেজে ঢুকেছেন কোনো একটি পণ্য কেনার জন্য। ম্যাসেঞ্জার বট আপনাকে বিক্রয় প্রতিনিধির মতো পণ্য দেখাবে, আপনার বিভিন্ন প্রশ্নের জবাব দিবে এবং শেষ পর্যন্ত অর্ডার প্লেস করা পর্যন্ত আপনার সেবায় নিয়োজিত থাকবে। আবার যদি এমন হয় যে, পণ্য নির্দিষ্ট করা আছে, সময় ক্ষেপন না করে আপনি দ্রুত অর্ডারটি প্লেস করতে চান, সে ক্ষেত্রে আপনি কমেন্টস অর্ডার অপশনের সহায়তা নিতে পারেন। আপনি শুধু ওয়েবসাইটে দেয়া পণ্যের কোড নম্বর ও আপনার ফোন, ইমেইল অ্যাড্রেস এবং আপনার ঠিকানা প্রদান করার মাধ্যমে অর্ডারটি প্লেস করতে পারবেন। এতে আপনার সময় লাগবে মাত্র ২ মিনিট।

মাসে মাত্র ৪৯৯ টাকার বিনিময়ে এ সেবা যে কোনো বাংলাদেশী ব্যক্তি বা প্রতিষ্ঠান নিতে পারেন। ওয়েবসাইট কিংবা ফেসবুক পেজের মাধ্যমে যারা পণ্য বা সেবা বিক্রি করছেন, তাদের জন্য দ্য জেড বয় অনিবার্য একটি সেবা হিসেবে আবির্ভূত হয়েছে।

 

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.