দেশে ডিজিটাল বিজ্ঞাপন প্রসারে রিডটকন’র আয়োজন

ডিজিটাল বিজ্ঞাপনের প্রসারে পারস্পরিক অভিজ্ঞতা ও জ্ঞান আদান-প্রদানের লক্ষ্যে দেশে চতুর্থবারের মত রিডটকন’র আয়োজন করতে যাচ্ছে আজিয়াটার ডিজিটাল কোম্পানি অ্যাডা বাংলাদেশ। আগামী ২৫ এপ্রিল, এবারের আয়োজনের প্রতিপাদ্য বিষয় ‘ডেটা তথ্য দেয়, তথ্য আনে ব্যবসায়িক অগ্রগতি। অনুষ্ঠানে বিশ্বজুড়ে ডিজিটাল বিজ্ঞাপন খাতের পরিবর্তিত ধরণ ও গতিপ্রকৃতি নিয়ে আলোচনা করবেন স্থানীয় ও বৈশ্বিক বিশেষজ্ঞরা।

রিডটকন’এ ডিজিটাল বিজ্ঞাপনের ওপর কথা বলবেন অ্যাডা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং রবি’র চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ, অ্যাডা’র চিফ অব এজেন্সি অ্যান্ড চিফ অপারেটিং অফিসার আনুরাগ গুপ্ত, গুগল’র দক্ষিণ-পূর্ব এশিয়া ও ভারতের ডিরেক্টর ম্যাথ্যু হেলার এবং রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীভাস্তভ।

বক্তারা ‘বাংলাদেশের ভোক্তা বাজারে ডিজিটাল ডাটা’, ‘এশিয়াজুড়ে ডিজিটাল মার্কেটিংয়ের বিবর্তন’, ‘কনটেন্ট ও এ সংক্রান্ত আলোচনার বিবর্তন এবং বিজ্ঞাপনের ভবিষ্যৎ: বিভিন্ন ডিজিটাল মিডিয়ায় ভোক্তাদের সম্পর্কে পাওয়া অসাধারণ তথ্যাবলী’ ইত্যাদি বিষয়ে আলোচনা করবেন।

রিডটকন’র উদ্দেশ্য বাজারে ব্র্যান্ড বিপণনকারী ও এজেন্সি লিডাররা যাতে ডাটাকে কাজে লাগিয়ে তাদের কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছাতে পারেন সে ব্যাপারে সহায়তা করা। ডিজিটালাইজেশন সম্পর্কিত আলোচনা, কথা-বার্তা ও তথ্য-আদান প্রদান প্রক্রিয়াকে সচল রাখাই রিডটকন’র মূল লক্ষ্য।

বাংলাদেশে এর আগে আয়োজিত তিনটি রিডটকন’র সেশন ছাড়াও অ্যাডা ইতোমধ্যে থাইল্যান্ডের ব্যাংকক, ফিলিপাইনের ম্যানিলা, ইন্দোনেশিয়ার জাকার্তা এবং মালয়েশিয়ার কুয়ালালামপুরে এমন আরো চারটি অভিজ্ঞতা ও তথ্য বিনিময়ের আয়োজন করেছে।

ব্র্যান্ড ও বিজনেস’র জন্য মার্কেটিং প্রক্রিয়া অব্যাহত রাখতে ডাটা বিজ্ঞান, প্রযুক্তি, কনটেন্ট ও মিডিয়ার সমন্বয়ে একটি পরিপূর্ণ ডিজিটাল মার্কেটিং বিসনেস সল্যুশন প্রদান করে অ্যাডা বাংলাদেশ।

-সিনিউজভয়েস/জিডিটি/২৫এপি/১৯

 

Please Share This Post.