দেশে গ্যালাক্সি নোট নাইন উন্মোচন

ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে গ্যালাক্সি নোট নাইনের প্রি-অর্ডার ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশে গত ১৩ আগস্ট, ২০১৮ থেকে শুরু হয়ে আগামি ২ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রি-অর্ডারের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ৯৪,৯০০ টাকা মূল্যের গালাক্সি নোট নাইন অগ্রিম বুকিং দিতে হলে আগ্রহী ক্রেতাদের মাত্র ১০,০০০ টাকা জমা দিতে হবে। প্রি-অর্ডারে ক্রেতারা উপহার পাবেন একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার কিংবা একটি ওয়্যারলেস চার্জার।রয়েছে ০% ইন্টারেস্ট ও সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই, কিস্তি সুবিধার পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিণ রিপ্লেসমেন্ট সুবিধা।  ক্রেতারা বিকাশ দিয়ে পেমেন্ট করলে ১০,০০০ টাকা ক্যাশব্যাক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ৪,২৪৫ টাকা ক্যাশব্যাকের সুযোগ।

উন্মোচনী অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মুইদুর রহমান বলেন, দৃষ্টিনন্দন নকশা এবং অত্যাধুনিক সব ফিচারসমৃদ্ধ গ্যালাক্সি নোট নাইন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নিয়ে যাবে ভিন্ন উচ্চতায়। রবি ও গ্রামীণফোনের ইন্টারনেট বান্ডেল অফার এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বিকাশ ও পিকাবু থেকে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। অনুষ্ঠানে উপস্তিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম; এক্সেল টেলিকমের চেয়ারম্যান সালাহউদ্দিন আলমগীর; ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব;  এবং রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিন, হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

নোট নাইন ক্রয়ে রবি গ্রাহকরা পাবেন ১৪ দিন মেয়াদের ৯জিবি ফ্রি ডাটা, যেখানে সাধারন ইন্টারনেট ব্যবহারের জন্য ৫জিবি এবং আইফ্লিক্স ব্যবহারের জন্য ৪জিবি ডাটা বরাদ্দ থাকবে।

প্রি-অর্ডার লিঙ্ক: Pre-ordernote9.com, robishop.com.bd/Samsung-Galaxy-note-9, grameenphone.com/shop/pre-order/devices/phones, pickaboo.com/note-9

-গোলাম দাস্তগীর তৌহিদ
Please Share This Post.