দেশে এক বছর পার করল জোভাগো

বাংলাদেশে এক বছর পার করল দেশের শীর্ষস্থানীয় হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো
(www.jovago.net)।

পৃথিবীর ৪০টির বেশি দেশে জোভাগো কর্যক্রম চালাচ্ছে। এই প্লাটফর্মটিতে দুই লাখের বেশি হোটেলের তথ্য সরবরাহ করছে। সময়ের সঙ্গে সঙ্গে এর পরিধি আফ্রিকা থেকে এশিয়া পর্যন্ত বৃদ্ধি পেয়ে গত বছরের ৩০ নভেম্বর বাংলাদেশে যাত্রা শুরু করে।

জোভাগোর ব্যবস্থাপনা পরিচালক কায়েস আলী বলেন, ‘একটি দেশের উন্নয়নের জন্যে নিত্য নতুন প্রযুক্তি আনন্দে গ্রহণ করা উচিত। যা আমাদের প্রাত্যহিক জীবন যাপনকে সহজতর করে তুলবে। জোভাগো সারা বাংলাদেশ জুড়ে ভ্রমণকারীদের তাদের পছন্দমত হোটেল বাছাই এবং বুকিং করাকে সহজ করে তুলছে।’

গত বছর দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ৬ কোটি ছাড়িয়ে যাওয়া প্রমাণ করে যে এখানে ইন্টারনেটভিত্তিক সেবার উপরে নির্ভর করার মত ইতিবাচক পরিবর্তন হয়েছে। ব্যবহারকারীর সংখ্যা ৩৮% বৃদ্ধি আমাদের আরো সহজ এবং উন্নত জীবনযাপনের সংকেত বহন করে।

ইন্টারনেটের বদৌলতে ভ্রমণ পিপাসু এবং ব্যবসায়ীদের জন্যে খুব সহজে হোটেল বুক করার সুযোগ হচ্ছে। এতে যে রকম ভ্রমণ করা অনেক সহজ হয়ে উঠেছে সে সঙ্গে দেশের শিল্পোন্নয়নও ত্বরান্বিত হচ্ছে। জোভাগো এই মন্ত্রকে ধারণ করে তার কার্যক্রম পরিচালনা করছে এবং সর্বোচ্চ সুবিধাদি নিশ্চিত করার মাধ্যমে দেশে হোটেল বুকিং সাইট হিসেবে সর্ববৃহৎ আকার ধারণ করেছে।

বর্ষপূর্তিতে জোভাগো আশা প্রকাশ করেছে যে, আসছে দিনগুলোতে জোভাগো গ্রাহকদের জন্যে আরো উন্নত সেবা নিশ্চিত করার অনুপ্রেরণা হয়ে উঠবে। নিরাপদ ভ্রমণ এবং ঝামেলাহীন হোটেল বুকিং নিশ্চিত করার মাধ্যমে জোভাগো আরো সফল বর্ষপূর্তী উদযাপনের ব্যাপারে আশাবাদী।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.