দেশে অ্যাপল পণ্যের সেবাদাতা কম্পিউটার সোর্স

 

দেশে অ্যাপল ব্যবহারকারীদের জন্য স্বস্তি নিয়ে এল প্রযুক্তি পণ্য-সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। বিশেষ কারিগরি সুবিধা নিয়ে প্রতিষ্ঠানটির ধানমন্ডিস্থ কেন্দ্রীয় সেবাকেন্দ্রে খোলা হয়েছে ‘অ্যাপল সার্ভিস জোন’। সার্ভিসের গুণগত মান নিশ্চিত করতে নিয়োজিত রয়েছে অ্যাপল সার্টিফায়েড দক্ষ টেকনিশিয়ান। ফলে ম্যাক ও আইওএস ডিভাইসের সেবা বিষয়ে শঙ্কা আর ভোগান্তি থেকে মুক্ত থাকতে পারছেন ব্যবহারকারীরা।

এছাড়া কম্পিউটার সোর্স’র দেশজুড়ে বিস্তৃত ৪০টি শাখা অফিস থেকে যান্ত্রিক ত্রুটি সেবা পাচ্ছেন অ্যাপল ম্যাকবুক (নেটবুক ও ডেস্কটপ) ও আইওএস ব্যবহারকারী।

একই সঙ্গে ওয়ারেন্টিযুক্ত কিংবা ওয়ারেন্টি ছাড়া উভয় ধরনের ম্যাকবুক (নেটবুক ও ডেস্কটপ) ও আইওএস স্বল্পতম সময়ে প্রয়োজনীয় যন্ত্রাংশ প্রতিস্থাপন করেও সচল করারও সুযোগ রয়েছে এখানে। কম্পিউটার সোর্স থেকে কেনা নয়, অ্যাপল ব্র্যান্ডের এমন যান্ত্রিক ত্রুটিগ্রস্ত অ্যাপল ডিভাইসেও এখান থেকে সেবা দেয়া হচ্ছে। এক্ষেত্রে রিপিয়ার পার্টস’র জন্য আলাদা মূল্য পরিশোধ করতে হয়।

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে বাংলাদেশের অ্যপল ব্যবহারকারীদের বিক্রয়োত্তর সেবা ও যান্ত্রিক ত্রুটি সমাধানের জন্য কম্পিউটার সোর্সকে দায়িত্ব দেয় অ্যাপল ইন করপোরেশন। এরপর অ্যাপল পণ্য সেবার গুণগত মান নিশ্চিত করতে এখানকার অ্যাপল সার্ভিস ইঞ্জিনিয়াররা অ্যাপল সার্টিফিকশন সম্পন্ন করে। পরবর্তীতে সদ্য সমাপ্ত বছরে সব ধরনের অ্যাপল পণ্যে সেবা দেয়ার জন্য বাংলাদেশে প্রতিষ্ঠানটিকে নিয়োগ দেয়া হয়। অভিজাত অ্যাপল ডিভাইসের যে কোনো সমস্যায় যোগাযোগ: ০১৯৩৯৯১৯৬০০।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.