দেশের সর্ববৃহৎ গেমিং প্রতিযোগিতা আয়োজন ৩ জুলাই

আগামী ৩ জুলাই হতে শুরু হচ্ছে বাংলাদেশের অন্যতম বৃহৎ গেমিং প্রতিযোগিতা ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’। এ উপলক্ষ্যে শনিবার  রাজধানীর আগারগাওয়ে অবস্থিত আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটির সমিতি অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর পরিচালক  জাফর আহমেদ। তিনি বলেন, দেশের গেমারদের উৎসাহ দিতে গিগাবাইট সবসময়ই আন্তরিক। এরই ধারাবাহিকতায় দেশের অন্যতম বৃহৎ কম্পিউটার মার্কেট প্রাঙ্গনে বড় আকারে এই গেমিং প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন বিষয়াদি তুলে ধরেন গিগাবাইট এর বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার খাজা মোঃ আনাস খান। তিনি জানান, উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য ৫ টি ইভেন্টে প্রায় ৫০০ এর বেশি প্রতিযোগী ইতোমধ্যেই নিবন্ধন করেছে।

সিএস গো, কড ফোর, রেইনবো ৬, ফিফা ১৮ এবং এনএফএসএমডব্লিউ এই পাঁচ ইভেন্ট এর বিজয়ীদের জন্য থাকছে ৩ লাখ টাকার পুরষ্কার। তবে, গেমস উপভোগ করতে আসা দর্শনার্থীদের আনন্দ বাড়িয়ে দেয়ার জন্য কুইজ, পুরষ্কার এবং কসপ্লে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।

তাছাড়াও ইভেন্ট চলাকালীন, বিসিএস কম্পিউটার সিটি থেকে ক্রয়কৃত গিগাবাইট ও অরোজ পন্যের সাথে বিশেষ উপহার পাবেন ক্রেতাসাধারন।

বিসিএস কম্পিউটার সিটির নীচতলায় ৫ দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতা চলবে আগামী ৭ জুলাই পর্যন্ত। প্রতিযোগতিা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.