দেশের সবচেয়ে বড় মোটরগাড়ি প্রদর্শনীতে বিক্রয় ডটকম

দেশের সবচেয়ে বড় এবং আন্তর্জাতিক মানের মোটরযান শিল্পের প্রদর্শনী শুরু হয়েছে। ২২ মার্চ থেকে শুরু হওয়ার ৪ দিনব্যাপী এই প্রদর্শনী চলবে ২৫ মার্চ পর্যন্ত।

বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসিবি) শুরু হওয়া এই প্রদর্শনীটির আয়োজন করেছে সেমস (কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেড)। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম (bikroy.com) , এই প্রদর্শনীর অনলাইন সহযোগী হিসেবে অংশ নিয়েছে।

এই আয়োজনটি ক্রেতা এবং গাড়ি ব্যবসায়ীদের জন্য একটি বড় সুযোগ, বিশেষ করে যারা ব্যবসায়িক কার্যক্রম অনলাইনে নিতে চাচ্ছেন তাদের জন্য। এই প্রদর্শনীতে তারা বিক্রয় ডটকম-এর বুথ (A:18) থেকে নিবন্ধন করে http://bikroy.com ওয়েসাইটে তাদের নিজস্ব অনলাইন স্টোর তৈরি করতে পারবেন।

এছাড়াও আগ্রহী গাড়ি-প্রেমীরা পছন্দের মডেলের গাড়ি বা কোনো গাড়ি সম্পর্কিত তথ্য বিক্রয় ডটকম-এর বুথ থেকে অনলাইনে পাবেন। ক্রেতা-বিক্রেতাদের জন্য বিক্রয় ডটকম নিয়ে এসেছে সবচেয়ে বেশি গাড়ির সংগ্রহ, যার মধ্যে রয়েছে অত্যাধুনিক গাড়ি এবং ন্যায্য দামের নিশ্চয়তা। বিভিন্ন ধরনের পণ্য এবং সেবার জন্য বিক্রয় ডটকম বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস।

বিক্রয় ডটকমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘এই চমৎকার আয়োজনের অনলাইন সহযোগী হতে পেরে আমরা সত্যি আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই প্রদর্শনীর মাধ্যমে ক্রেতা-বিক্রেতা সবাই উন্নত প্রযুক্তি এবং অটোমোবাইল শিল্পের অগ্রগতিতে বাংলাদেশের অবস্থান সম্পর্কে ধারণা পাবেন। ক্রয়-বিক্রয়ের জন্য বর্তমানে বিক্রয় ডটকমে ৬০০০+ গাড়ি এবং ৫০০০+ বাইক রয়েছে। আমরা আশা করি বাংলাদেশের গাড়ি ও বাইক প্রেমী মানুষ আমাদের প্লাটফর্মের বিশাল সমাহার থেকে তাদের স্বপ্নের গাড়ি বা বাইকটি খুঁজে নিতে পারবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.