দেশের বৃহত্তম বাইক শোতে পাঠাও

‘ঢাকা বাইক শো’ নামের বাংলাদেশের সবচেয়ে বৃহত্তম বাইক শো উদ্যমময় করার লক্ষে জনপ্রিয় ও প্রসিদ্ধ বাইক রাইড সার্ভিস পাঠাও লিমিটেড অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে। তিন দিনব্যাপী এই বাইক শো রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার এ অনুষ্ঠিত হয়।

রোমাঞ্চকর এই আয়োজনে অংশগ্রহণের মাধ্যমে পাঠাও লিমিটেড সকল বাইকারদের সঙ্গে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার উপলক্ষ পালন করে। বাইক-শো টিতে বাইকারদের জন্য ছিল পাঠাওয়ের বুথ, যেখান থেকে পাঠাও এর নতুন রাইডার হিসেবে যুক্ত হওয়ায় তারা তৎক্ষণাৎ এক হাজার টাকা আয়ের সুযোগ পেয়েছেন (শর্ত সাপেক্ষে)। বাইকারদের রেজিষ্ট্রেশন এবং প্রশিক্ষণের পর তাদের জন্য ছিল কুইজ এবং বিশেষ উপহার (হেলমেট, টিশার্টসহ আরো অনেক কিছু)।

এছাড়াও, অনুষ্ঠানটিতে নিবন্ধিত পাঠাও রাইডারদের নিয়ে একটি র্যা ফেল ড্রর আয়োজন করা হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানটি চলাকালীন সময় প্রতিদিন ৫ জন করে তিন দিনে মোট ১৫ জন নিবন্ধিত পাঠাও রাইডারেরা আকর্ষণীয় মোবাইল হ্যান্ডসেট জেতার সুযোগ পান। রাইডারদের মাঝে ৩ জন ভাগ্যবান বিজয়ী ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-বালি-ঢাকা, এবং ঢাকা-কক্সবাজার-ঢাকার উড়োজাহাজ ভ্রমণের টিকেট পান।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.