দেশের বাজার স্মার্টফোন নিয়ে যাত্রা শুরু এইচটিসি

তরুণ প্রজন্মের চাহিদাকে গুরুত্ব দিয়ে তৈরি অত্যাধুনিক মডেলের স্মার্টফোন নিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে প্রবেশ করলো তাইওয়ানভিত্তিক প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচটিসি। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

আগামী সপ্তাহ থেকে এইচটিসি ওয়ান এম৮আই, ডিজায়ার ৮২০এস, ডিজায়ার ৬২৬জি+, ডিজায়ার ৬২০জি, ডিজায়ার ৫২৬জি+ এবং ডিজায়ার ৩২৬জি স্মার্টফোনগুলো বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এইচটিসি’র দক্ষিণ এশিয়ার সিনিয়র ডিরেক্টর (মার্কেটিং) মানু শেট বলেন, মোবাইল হ্যান্ডসেটের বৈশিষ্ট্যগুলোর প্রতি আপোসহীন থেকে সবার সাধ্যের মধ্যে মানসম্পন্ন ফোন বাজারজাত করাই আমাদের লক্ষ্য।

এইচটিসি’র হ্যান্ডসেটগুলোর ব্যবহারিক দিক ও ফিচারের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন প্রতিষ্ঠানের দক্ষিণ এশিয়ার প্রোডাক্ট মার্কেটিং রিঙ্গিত আর নায়ার। তিনি বলেন, উন্নত প্রযুক্তির প্রতিটি এইচটিসি ফোন দেখতে আকর্ষণীয় এবং খুব সহজে ব্যবহারযোগ্য। নতুন এইচটিসি ডিজায়ার মডেলগুলো তৈরির সময় তরুণ প্রজন্মের চাহিদা অনুযায়ী আধুনিক ডিজাইন আর শক্তিশালী প্রসেসিং ক্ষমতা দু’টির উপরই জোর দেওয়া হয়।

নেক্সট৯ এর ব্যবস্থাপনা পরিচালক প্রেম চাঁদ বলেন, মোবাইল ফোন সাবস্ক্রিপশনের জন্য বিশ্বের সেরা ১০টি দেশের একটি বাংলাদেশ। ক্রমাগত ইন্টারনেট প্রযুক্তির উপর মানুষের নির্ভরশীলতা বাড়ছে। বাংলাদেশে স্মার্টফোনের বিকাশ ঊর্ধ্বমুখী। আমরা এইচটিসি’র সঙ্গে এই অগ্রযাত্রায় সহায়কের ভূমিকায় অংশীদার হতে পেরে আনন্দিত।

বাংলাদেশে এইচটিসি’র পরিবেশক হিসেবে কাজ করবে নেক্সট৯। ভিন্ন মডেলের হ্যান্ডসেটগুলোর মূল্য সাড়ে ১১ হাজার টাকা থেকে সর্বোচ্চ সাড়ে ৩৯ হাজার টাকা পর্যন্ত।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.