দেশের বাজারে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল অ্যাকসেসরিজ

বিশ্বের সর্ববৃহৎ মোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদের জন্য বাজারে নিয়ে এসেছে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল অ্যাকসেসরিজ। নির্দিষ্ট স্যামসাং অনুমোদিত ব্র্যান্ডশপ থেকে এবার পছন্দের মোবাইল অ্যাকসেসরিজ ক্রয় করে স্মার্টফোনের সঙ্গে ব্যবহার করা যাবে।

সাম্প্রতিক সময়ে স্মার্টফোনের মতো মোবাইল অ্যাকসেসরিজও জনপ্রিয়তা পেয়েছে এবং হয়ে উঠেছে একটি নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। স্মার্টফোন ব্যবহারকারীরা নকল অথবা নন-ব্র্যান্ডেড অ্যাকসেসরিজ ব্যবহার করে প্রায়ই সমস্যার সম্মুখীন হন এবং অনেকসময় নিজের অজান্তে তাদের মূল্যবান স্মার্টফোনের ক্ষতি করে। এই সমস্যা দূর করার জন্য, স্যামসাং বাংলাদেশে তাদের অরিজিনাল অ্যাকসেসরিজ নিয়ে এসেছে।

স্যামসাংয়ের নিয়ে আসা অ্যাকসেসরিজের মধ্যে ফোন কভার, স্ক্রিন প্রোটেক্টর, লেভেল বক্স স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক, কার চার্জার সহ রয়েছে আরো অনেক কিছু। তরুণদের পছন্দের কথা মাথায় রেখে এই উন্নতমানের মোবাইল অ্যাকসেসরিজগুলো নিয়ে আসা হয়েছে বিভিন্ন আকর্ষণীয় রঙে।

এছাড়া স্যামসাং সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে স্যামসাং একটি অভিনব ব্যবস্থা গ্রহণ করেছে। গ্রাহকরা এখন তাদের কেনা স্যামসাং অ্যাকসেসরিজটি আসল নাকি নকল সেটি যাচাই করতে পারবেন। সেজন্য http://samsung.smart-techbd.com/SamsungPortal/Samsung ওয়েবসাইটে গিয়ে পণ্যের সিরিয়াল নম্বর বসাতে হবে। সিরিয়াল নম্বর অনুযায়ী ওয়েবসাইটটি বলে দেবে অ্যাকসেসরিজটি আসল নাকি নকল।

স্যামসাংয়ের প্রতিটি অ্যাকসেসরিজে মিলবে ৯০ থেকে ১৮০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। অ্যাকসেসরিজগুলো সম্পর্কে বিস্তারিত এবং নিকটবর্তী আউটলেটগুলো জানতে ভিজিট: http://mygalaxy.fdl.com.bd/accessories.html

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.