দেশের বাজারে স্যামসাংয়ের নতুন সংস্করণের গ্যালাক্সি এস৭ এজ

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে জনপ্রিয় হ্যান্ডসেট স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এর নতুন সংস্করণ এস৭ এজ ব্লু কোরাল।

গ্যালাক্সি এস৭ এজ ফ্লাগশিপ ডিভাইসটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় হ্যান্ডসেটগুলোর মধ্যে একটি। এই স্মার্টফোনটির ক্যামেরা আন্তর্জাতিকভাবে ২০১৬ সালের সবচেয়ে ভালো ক্যামেরা হিসেবে স্বীকৃতপ্রাপ্ত। বিশ্বব্যাপী জনপ্রিয় এবং সাফল্য অর্জন করার পথ ধরে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি এস৭ এজের ব্লু কোরাল ভার্সনটি বাংলাদেশে নিয়ে এসেছে।

কম আলোতে উজ্জ্বল ছবি তুলতে এই হ্যান্ডসেটে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার সমৃদ্ধ ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। ৫.৫ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে-এর মাধ্যমে গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি নিশ্চিত করছে গাঢ় স্ক্রিন, সমৃদ্ধ রং ও কন্ট্রাস্টের সঙ্গে অনন্য মাল্টিমিডিয়া কার্যক্ষমতা।

এই চমৎকার হ্যান্ডসেটটিতে আছে অসাধারণ ডিজাইনের কার্ভড এজ, স্ট্রিমলাইন্ড ফ্রন্ট ও ব্যাক কভার, কিউএইচডি ডিসপ্লে, বাড়তি মেমোরি, বাস্তব গেমিং অভিজ্ঞতা, দারুন ডুয়াল পিক্সেল ক্যামেরা এবং অসাধারণ সব ফিচার যা, হ্যান্ডসেট ব্যবহারের প্রথাগত ধারণাকে ভেঙ্গে দিয়ে একটি ফোনকে সত্যিই আর কীভাবে ব্যবহার করা যায় সেই ভাবনা জাগায়। স্মার্ট সুইচ, ওয়্যারলেস এবং দ্রুততর চার্জিং সুবিধা গ্রাহকদের দিচ্ছে সত্যিকারের সন্তুষ্টি এবং পূরণ করছে প্রত্যাশিত চাহিদা।

এছাড়াও স্যামসাং KNOX হ্যাকার এবং ম্যালওয়ার-এর বিরুদ্ধে নিয়মিত আপডেটের সাথে সার্বক্ষণিক সুরক্ষা দেয়। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ KNOX এনেবলড্ অ্যাপটি ব্যবহারকারীর ব্যক্তিগত এবং কর্মস্থলের তথ্যকে বাড়তি নিরাপত্তা দেয় যার ফলে, হ্যান্ডসেটটি অনাকাঙ্খিতভাবে অন্যকারও কাছে গেলেও ডাটা নিরাপদেই থাকে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি প্রসিদ্ধ ও বহুল জনপ্রিয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এর নতুন সংস্করণ। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি নিয়ে আসার মাধ্যমে, আমরা অঙ্গীকারবদ্ধ অত্যাধুনিক উদ্ভাবনসমূহ নিয়ে আমাদের সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করছি।’

গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরালের দাম ৭৪,৯০০ টাকা মাত্র এবং এটি পাওয়া যাচ্ছে প্রতি মাসে মাত্র ৬২৪২ টাকা করে ০% ইন্টারেস্টে ১২ মাসের সহজ কিস্তিতে। এই হ্যান্ডসেটের সঙ্গে রয়েছে গিয়ার ভিআর এবং লেভেল ইউ প্রো হেডসেট।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.