দেশের বাজারে স্টাইলাস ব্র্যান্ডের মোবাইল

দেশের বাজারে স্টাইলাশ ব্র্যান্ডের ফিচারফোন এবং স্মার্টফোন নিয়ে এসেছে খ্যাতনামা বাণিজ্যিক প্রতিষ্ঠান এসিআই গ্রুপ।

দেশের মানুষের জীবনমান উন্নয়নে ফার্মাসিটিক্যালস, এগ্রোবিজনেস, কনজ্যুমার ব্র্যান্ডস এবং চেইনশপ ‘স্বপ্ন’-এর সাফল্যের পর এবার প্রযুক্তি সেক্টরে তাদের স্টাইলিশ ব্র্যান্ডের আপডেটেড ফিচারফোন ও স্মার্টফোন গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে জানান এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস এর নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর।

প্রতিনিয়ত পরিবর্তনশীল এই প্রযুক্তি পণ্য, উন্নতমান এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার পাশাপাশি বাংলাদেশের সব ধরনের গ্রাহকদের প্রয়োজন বিবেচনায় রেখে প্রতিটি স্টাইলাস হ্যান্ডসেট মডেল ডিজাইন করা হয়েছে বলে জানান, বিজনেস ম্যানেজার রফিক উদ্দিন।

বাজারে আসা স্টাইলিশ ব্র্যান্ডের দুইটি স্মার্টফোনের মধ্যে ০৬৫ মডেলের স্মার্টফোনটি অক্টা কোর প্রসেসর সম্পন্ন। এতে রয়েছে ৪০০০এমএএইচ ব্যাটারি, ফ্রি স্মার্ট ফ্লিপ কভার সহ নানা সুবিধা। আরেকটি মডেল কিউ৭৫ স্মার্টফোনটিতে রয়েছে কোয়াডকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপসহ ৫ ইঞ্চি এইচডি
ডিসপ্লে।

পি৭৬ মডেলের ফিচার ফোনটি ২.৮ ইঞ্চি স্ক্রিন, ১২৮/৬৪ মেমোরি, জাভা সুবিধাসম্পন্ন। এই হ্যান্ডসেটটিতে ফেসবুক, হোয়াটসঅ্যাপও ব্যবহার করা যাবে।

এছাড়া খুব শিগগিরি স্টাইলাশ ব্র্যান্ডের আকর্ষণীয় ফিচারের আরো বেশ কয়েকটি স্মার্টফোন ও ফিচারফোন বাজারে আসবে। বর্তমানে শুধুমাত্র ঢাকা এবং চট্টগ্রামের মোবাইল শপগুলোতে স্টাইলাস পাওয়া গেলেও শিগগিরই সারাদেশের সকল মোবাইলফোন আউটলেট থেকে গ্রাহকরা স্টাইলাস হ্যান্ডসেট ক্রয় করতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট: www.mystylusmobile.com, www.facebook.com/mystylusmobile

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.