ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ লেনোভো ল্যাপটপ বাজারে

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে ফুল এইচডি ডিসপ্লে সহ সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের ল্যাপটপ।

১৯২০ বাই ১০৮০পিক্সেল রেজুলেশনের এই ল্যাপটপগুলোতে অনেক প্রাণবন্ত ভিজ্যুয়াল ইফেক্ট পাওয়া যায়। ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এই ল্যাপটপগুলো দিয়ে অনেক প্রাণবন্তভাবে গ্রাফিক্যাল কাজ ও মুভি উপভোগ করা যায়।

আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো সপ্তম প্রজন্মের কোর আই-থ্রি, কোর আই-ফাইভ এবং কোর আই-সেভেন প্রসেসর দিয়ে বাজারে পাওয়া যাচ্ছে, যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরো অনেক বেশি স্লিম ও আকর্ষণীয়। কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫.৬ ইঞ্চি এবং ১৪ ইঞ্চি ডিসপ্লে, ডিডিআর-ফোর র‌্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ।

আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো ডলবি মিউজিক সমৃদ্ধ এবং ১৮০ ডিগ্রি পর্যন্ত ডিসপ্লে ফ্ল্যাট করা যায়। কোর আই-থ্রি ল্যাপটপগুলোর মূল্য ৪০,০০০ থেকে শুরু, কোর আই-ফাইভ ল্যাপটপগুলোর মূল্য ৫০,০০০ থেকে শুরু এবং কোর আই-সেভেন ল্যাপটপগুলোর মূল্য ৬০,০০০ থেকে শুরু হয়েছে।

২ বছরের (১ বছর সরাসরি এবং ১ বছর ক্রেতার পক্ষ থেকে রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত জানতে যোগাযোগ: ০১৯৬৯৬৩৩১৫৩, ০১৯৭৭৪৭৬৫৮৯।
– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.