দেশের বাজারে নকিয়া ১৫০

এইচএমডি গ্লোবাল ওওয়াই (এইচএমডি) বাংলাদেশের বাজারে নকিয়া ১৫০ নামে ডুয়াল সিমের নতুন একটি মোবাইল ফোন সেট বিপণনের ঘোষণা দিয়েছে। নকিয়া ফোন বিপণনের দায়িত্ব নিয়ে যাত্রা শুরু করার মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই এইচএমডি নতুন এই হ্যান্ডসেটটি বাজারে ছাড়ার এই ঘোষণা দিল।

এইচএমডি হল, নকিয়া ফোন বাজারজাতকরণের স্টার্ট-আপ বা নতুন উদ্যোক্তা প্রতিষ্ঠান, যেটির সদর দপ্তর ফিনল্যান্ডে অবস্থিত। এই প্রতিষ্ঠান গ্রাহকদের জন্য নতুন প্রজন্মের ফোন বাজারজাত করবে। এর মধ্যে বিদ্যমান ফিচার ফোন বিজনেস যেমন থাকবে তেমনি অত্যাধুনিক স্মার্টফোনের সম্ভারও থাকবে।

নকিয়া ১৫০ ফিচার ফোনটি দেখতে যেমন দৃষ্টিনন্দন তেমনি স্থায়িত্বের দিক থেকেও টেকসই। ২.৪ ইঞ্চি স্ক্রিনের এই হ্যান্ডসেটটিতে ডুয়াল সিম সুবিধা, এফএম রেডিও, এমপিথ্রি প্লেয়ার ও ব্লুটুথ রয়েছে। দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকায় ২২ ঘণ্টা পর্যন্ত টকটাইম আর স্ট্যান্ডবাই টাইম হবে ২৫ দিন। ফোনটি চার্জ হবে মাইক্রো-ইউএসবি চার্জারে। এছাড়া ফোনসেটটিতে রয়েছে এলইডি টর্চলাইট।

নকিয়া ১৫০ হ্যান্ডসেটটিতে ক্ল্যাসিক স্নেক জেনজিয়াসহ বিভিন্ন গেমস ডাউনলোড করা রয়েছে। এছাড়া গেমলফট২-এর নিটরো রেসিং কিনে ডাউনলোড করা যাবে। এই সেটের ভিজিএ ক্যামেরায় আছে এলইডি ফ্ল্যাশ৩। মেমোরি কার্ড সাপোর্ট করবে ৩২ জিবি পর্যন্ত।

নকিয়ার নতুন এই ফিচার ফোনটির দাম ২,৪৯৯ টাকা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.