দেশের বাজারে দীপিকা পাড়ুকোন এডিশন ফোন আনল অপ্পো

অপ্পো এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন মিলিতভাবে গ্রাহক এবং ভক্তদের জন্য একটি চমক নিয়ে এসেছেন। ১১ আগস্ট, ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপ্পো এফ ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপ্পোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন।

বাংলাদেশের বাজারে আগামী ১৬ আগস্ট থেকে মাত্র ২৬,৫০০ টাকায় এফ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মতো কোনো স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সঙ্গে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা পাড়ুকোন বলেন, ‘এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রঙ। ফোনটির আউটলুক আমার খুবই ভালো লেগেছে এবং আমি আশা করি আমার ভক্তরাও এটি পছন্দ করবেন।’

দীপিকা পাড়ুকোন লিমিটেড লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অাউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দীপিকা পাড়ুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সঙ্গে বাড়তি গ্ল্যামার যোগ করে।

এর চমক লাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরিজিনাল অপ্পো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একইসঙ্গে এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীয় এবং ফ্যাশনেবল।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.