দেশের বাজারে এমএসআই ২০০ সিরিজ মাদারবোর্ড উন্মোচন

৫ জানুয়ারি, ঢাকার এক অভিজাত হোটেলে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে উম্মোচিত হয়েছে এমএসআই ব্র্যান্ডের ২০০ সিরিজ মাদারবোর্ড।

দেশের স্বনামধন্য পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসির হেড অব চ্যানেল সেলস্ সিনিয়র এজিএম শাহীন মোল্লা, সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট) জয়নুস সালেকীন ফাহাদ, মাইক্রো স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই) এর এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস স্পেশালিষ্ট কেন সাং, এশিয়া প্যাসিফিক রিজিওনের অ্যাকাউন্ট ম্যানেজার গ্যারি চিউ, দেশের প্রথম সারির অন্তত ৮০টি কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, প্রফেশনাল গেমার এবং উল্লেখযোগ্য সংখ্যক সাংবাদিক ও গণমাধ্যমকর্মী।

অনুষ্ঠানের শুরুতে এমএসআই সম্পর্কে মূল্যবান তথ্য এবং এমএসআইয়ের পণ্য কিভাবে বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করে, তা তুলে ধরেন এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস স্পেশালিষ্ট কেন সাং। বাংলাদেশের বাজারে এমএসআইয়ের পণ্যের ব্যাপক জনপ্রিয়তার কথা তিনি বিশেষভাবে উল্লেখ করেন।

msi1

এরপরে মঞ্চে আসেন এমএসআইয়ের এশিয়া প্যাসিফিক রিজিওনের অ্যাকাউন্ট ম্যানেজার গ্যারি চিউ। তিনি এমএসআইয়ের ২০০ সিরিজ মাদারবোর্ডের বিশেষ বিশেষ বৈশিষ্ট্যগুলো সুন্দরভাবে উপস্থাপন করেন। নতুন সিরিজের মাদারবোর্ডগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার পাশাপাশি তিনি দর্শকদের তাৎক্ষণিকভাবে বিভিন্ন প্রশ্ন করেন এবং সঠিক উক্তর প্রদানকারীদের মধ্যে এমএসআইয়ের মাউস, মাউস প্যাড সহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার প্রদান করেন।

পরবর্তীতে মঞ্চে আসেন ইউসিসির অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার আসিফ আন্দালিব হক। তিনি এমএসআইয়ের পণ্য বাংলাদেশের বাজারে বিপনণের ক্ষেত্রে গৃহীত বিভিন্ন পদক্ষেপগুলো উপস্থাপন করেন। এরপর প্রফেশনাল গেমারদের পক্ষ থেকে আরভি গেমিং এর প্রতিষ্ঠাতা সদস্য সাফি এই সিরিজের মাদারবোর্ডগুলো নিয়ে মূল্যবান কিছু তথ্য তুলে ধরেন।

পরবর্তীতে মঞ্চে আসেন ইউসিসির হেড অব চ্যানেল সেলস সিনিয়র এজিএম শাহীন মোল্লা। তিনি তার বক্তব্যের শুরুতেই আগত অতিথিদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং দীর্ঘদিন যাবৎ এমএসআইয়ের ব্যবসায়ের সঙ্গে সম্পৃক্ত থেকে ব্যবসায়ের উন্নতি সাধনের জন্য সকল ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সবশেষে উপস্থিত হোন ইউসিসির সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট) জয়নুস সালেকীন ফাহাদ। তিনি সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি এমএসআই পণ্যগুলো সারা দেশব্যাপী বিপনণের ক্ষেত্রে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর গুরুত্বের কথা উল্লেখ করেন। তিনি আরো উল্লেখ করেন, প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা ছাড়া দেশের বাজারে নিত্য নতুন পণ্য মানুষের দোড়গোড়ায় পৌঁছানো সম্ভব নয়। আর সেই সঙ্গে আশা প্রকাশ করেন, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যহত থাকবে এবং ব্যবসায়িক সাফল্য অর্জনের পাশাপাশি আধুনিক নিত্য নতুন সব পণ্য দেশের মানুষ সহজেই গ্রহণ করতে পারবে।

অনুষ্ঠান শেষ হয় এমএসআই ২০০ সিরিজের মাদারবোর্ডগুলোর মোড়ক উম্মোচনের মাধ্যমে। এ সময় ইউসিসির এজিএম সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার এবং এমএসআইয়ের প্রতিনিধি ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন দেশের গণমাধ্যমের সম্মানিত ব্যক্তিরা।

উল্লেখ্য, ইন্টেল চিপসেটের এমএসআই ২০০ সিরিজ মাদারবোর্ডগুলো ইন্টেল সেভেন জেন ক্যাবিলেক সিরিজ প্রসেসরের জন্য বিশেষভাবে তৈরি। মাদারবোর্ডগুলোতে সর্বাধুনিক প্রযুক্তি যেমন অডিও বুষ্ট প্রো, বায়োস ফ্ল্যাশব্যাক প্লাস, ভিআর বুষ্ট, মিসটিক লাইট সিঙ্ক সহ বিভিন্ন প্রযুক্তি সংযোজন করা হয়েছে। মাদারবোর্ডগুলো এখন থেকে বাংলাদেশের বাজারে সর্বত্র পাওয়া যাবে।

– গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.