দেশের বাজারে এমএসআইয়ের নতুন গেমিং মাদারবোর্ড

কম্পিউটার গেমারদের জন্য এমএসআই ব্র্যান্ডের ৪টি নতুন গেমিং মাদারবোর্ড অবমুক্ত করলো কম্পিউটার সোর্স। সম্প্রতি গাজীপুরের রাঙ্গামাটি ওয়াটার রিসোর্টে অনুষ্ঠিত ব্যবসায় অংশীদারদের সম্মেলনে অবমুক্ত করা হয় এমএসআই এক্স ৯৯ গডলাইক গেমিং কার্বোন, জেড১৭০এ ক্র্যাইট গেমিং থ্রিএক্স, মাউস সমৃদ্ধ বি১০৫এম গেমিং প্রো এবং এইচ১১০এম গেমিং মাদারবোর্ড।

এ সময় ব্যবসায় অংশীদারদের উপস্থিতিতে মাদারবোর্ড গুলোর বৈশিষ্ট্য তুলে ধরেন এমএসআই দক্ষিণ এশিয়ার বিপণন বিশেষজ্ঞ কেন সাং। নানামাত্রিক আয়োজনে বিক্রয় প্রতিনিধিদের এই সম্মেলেনে বক্তব্য রাখেন কম্পিউটার সোর্স এর হেড অব স্ট্র্যাটেজিক বিজনেস ইউনিট মেহেদি জামান তানিম, হেড অব মার্কেটিং তারিক উল হাসান খান, সহ ব্যবস্থাপক হুমায়ুন কবির প্রমুখ।

দিন-রাত ব্যাপী এই অনুষ্ঠানে ব্যবসায় ও কারিগরি সেশন শুরুর আগে প্রীতি ফুটবল ম্যাচ, হাড়ি ভাঙ্গা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, অবমুক্ত মাদারবোর্ডগুলোর মধ্যে আটটি র‌্যামের স্লট বিশিষ্ট এবং ২০১১ভিথ্রি সকেট ও এলইডি লাইট সমৃদ্ধ এমএসআই এক্স ৯৯ গডলাইক গেমিং কার্বোন মাদারবোর্ডটি গেমারদের প্রতিযোগীকে সহজেই পর্যদুস্ত করতে পারে।

মাদারবোর্ডগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট: www.computersourcebd.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.