দেশের বাজারে আসুসের আইটিএক্স সিরিজের মাদারবোর্ড

মাদারবোর্ড মূলত কম্পিউটারের সবগুলো কম্পোনেন্টের মধ্যে সুষম সমন্বয় সাধণ করে থাকে। মাদারবোর্ডের ওপর কম্পিউটারের পারফরম্যান্স বহুলাংশে নির্ভর করে।তাই কম্পিউটারের পারফরম্যান্স ও গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ রেখে আসুসের মিনি আইটিএক্স সিরিজের মাদারবোর্ড নিয়ে এসেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

ষষ্ঠ প্রজন্মের এই অত্যাধুনিক মাদারবোর্ডটির সারিতে রয়েছে আসুস এইচ১১০আইপ্লাস, আসুস বি১৫০আই প্রোগেমিং অওরা এবং আসুস ম্যাক্সিমাস৮ ইমপ্যাক্ট।

মূলত সাশ্রয়ী মূল্যের কারণে আসুস এইচ১১০আইপ্লাস এর ব্যবহারকারীদের নিকট আকর্ষণীয় হয়ে উঠেছে।এছাড়াও ষষ্ঠ প্রজন্মের এই মাদারবোর্ডটিতে রয়েছে ডিডিআর-ফোর ২১৩৩এমএইচজেড ও ২টি র‌্যাম স্লট যা ৩২ জিবি পর্যন্ত সাপোর্ট দেবে।এর দারুণ ভিডিও কোয়ালিটি এই মাদারবোর্ডটিকে করে তুলেছে আরো বেশি আকর্ষণীয়।

আসুস বি১৫০আই প্রোগেমিং অওরা মাদারবোর্ডটিতে রয়েছে আসুস এইচ১১০আইপ্লাস এর মতো সকল সুবিধা।এতে আরো রয়েছে আরজিবি লাইটিং ইফেক্ট এবং ডিডিআর ও এইচডিএমআই পোর্ট।

আসুস ম্যাক্সিমাস৮ ইমপ্যাক্ট এই সারির সর্বউৎকৃষ্ট মানের মাদারবোর্ড।এই ছোট কিন্তু অতি কার্যকারী মাদারবোর্ডটি মিনি আইটিএক্স সিরিজের মধ্যে সবচেয়ে সুপরিচিত।ষষ্ঠ প্রজন্মের সমস্ত গুণাগুন এই মাদারবোর্ডটিতে বিদ্যমান রয়েছে।পৃথিবী বিখ্যাত আরওজি দ্বারা প্রস্তুতকৃত ছোট আকারের এই মাদারবোর্ডটির মাধ্যমে গ্রাহকরা পাবে সকল ধরনের সুবিধা।

আসুস এইচ১১০আইপ্লাস এর মূল্য মাত্র ৮,০০০ টাকা, আসুস বি১৫০আই প্রোগেমিং অওরা এর মূল্য মাত্র ১১,২০০ টাকা এবং আসুস ম্যাক্সিমাস৮ ইমপ্যাক্ট এর মূল্য মাত্র ২৪,৪০০টাকা।এবং সঙ্গে রয়েছে ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

মাদারবোর্ডগুলো পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.