দেশের প্রথম সিকিউরিটি অপারেশন কেন্দ্র স্থাপন করবে ‘আমরা’ ও পিডব্লিউসি

বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি কোম্পানি ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ (এটিএল) এবং বিশ্বের সাইবার নিরাপত্তাবিষয়ক নেতৃস্থানীয় কোম্পানি প্রাইসওয়াটারহাউসকুপার (পিডব্লিউসি) যশোরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে যৌথভাবে একটি সিকিউরিটি অপারেশন কেন্দ্র স্থাপন করবে। সম্প্রতি এ-বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে।

এ ধরনের সাইবার নিরাপত্তা কেন্দ্র বাংলাদেশে এই প্রথম এবং স্থাপনের পরে এই কেন্দ্র ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বহুজাতিক কোম্পানি, টেলিযোগাযোগ কোম্পানিসহ অন্যান্য ক্ষেত্রে নিরাপত্তা পর্যবেক্ষণ ও সেবা প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিডব্লিউসি-এর পক্ষে মামুন রশিদ, ব্যবস্থাপনা অংশীদার, সিদ্ধার্থ বিশ্বনাথ, অংশীদার (উপদেষ্টা), হেমন্ত অরোরা, নির্বাহী পরিচালক (সাইবার নিরাপত্তা), এবং মো. আশিকুর রহমান, ব্যবস্থাপক, পিডব্লিউসি বাংলাদেশ। আমরা’র পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ, মহাব্যবস্থাপক খালেদ আহামেদ নুর, প্রধান অর্থ কর্মকর্তা মো. এনামুল হক, এবং ব্র্যান্ড ও পণ্য উন্নয়ন ব্যবস্থাপক সিনহা ইবনে হুমায়ুন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.