খ্যাতনামা ব্র্যান্ডের ঈদের পোশাক ঘরে বসে দারাজ থেকে কেনা যাবে

জনপ্রিয় অনলাইন শপিং সাইট দারাজ ডটকম ডটবিডি ৭ জুন থেকে নিয়ে আসছে ঈদের সব থেকে বড় ফ্যাশনেবল পোশাকের মাসব্যাপী আয়োজন। দারাজের এই আয়োজনে অংশগ্রহণ করেছে জনপ্রিয় ব্র্যান্ড ইয়েলো, এপেক্স, ওটু, লেদারেক্স, টেক্সমার্ট, ইশিমায়া, বাটা, এক্সটাসি, সীমান্ত গার্মেন্টস, জেনিস, ব্লু, দর্জিবাড়ি, জোকন্ড এবং ওয়াচ জোন। মাসব্যাপী চলবে এই আয়োজন যেখানে থাকবে ছেলে এবং মেয়েদের পোশাক, জুতো, ঘড়ি, ব্যাগ এবং অ্যাকসেসরিজ।

এছাড়া দারাজ  পরিবেশন করতে যাচ্ছে জিরো প্লাস, যা কিনা দেশীয় উপকরণ, জনবল, দক্ষতা এবং শিল্প জ্ঞানকে কাজে লাগিয়ে একটি নির্দিষ্ট গোষ্ঠীর উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে।

শুধু তাই নয়, দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই রোজার ঈদ উপলক্ষে দারাজের এই ফ্যাশন ক্যাম্পেইনে নিয়ে আসতে যাচ্ছে তাদের নতুন কালেকশন।

দারাজের হেড অব পাবলিক রিলেশনস এবং ফ্যাশন প্রোজেক্ট ম্যানেজার, নাওশাবা সালাউদ্দিন বলেন, ‘আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি নতুন কালেকশনের মধ্যে দিয়ে একটি নতুন ট্রেন্ড শুরু করার জন্য। আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ সব ফ্যাশন ব্র্যান্ডগুলো আমাদেরকে বিশ্বাস করে তাদের ঈদের কালেকশন প্রথমবারের মতো অনলাইনে দারজকে দিতে যাচ্ছে। এবার দারাজের ঈদের কালেকশন হতে যাচ্ছে অন্যান্য বারের থেকে আরও সমৃদ্ধ। প্রথম দুই সপ্তাহে ক্যাম্পেইন চলাকালীন সময় থাকবে স্পেশাল ব্র্যান্ডের ওপর পপ আপ সেল, যেখানে প্রতিদিন কোনো না কোনো ব্র্যান্ডের পণ্যের ওপর থাকবে স্পেশাল কিছু।’

নাওশাবা সালাউদ্দিন আরো বলেন, ‘ক্রেতাদের এই রমজানে রোজা রেখে ভয়াবহ ট্রাফিক, রোদ এবং সেরা কালেকশন শেষ হওয়ার ঝামেলা পোহাতে হবে না। তাদের পছন্দের পণ্য মন মতো ডিজাইন, সাইজ, রঙ এবং স্টাইলে পাওয়া যাবে দারাজ ডটকম ডটবিডিতে। ক্রেতারা চাইলে আমাদের ঈদ লুক বুকে চোখ রাখতে পারেন যা কিনা ৭ জুন প্রকাশ পেতে যাচ্ছে। লুক বুকে থাকবে #DFashionBD এর এক্সপার্টদের তৈরি করা লুক। ইন্সটাগ্রামে#DFashionBD এই হ্যাসট্যাগ এবং দারাজের ইন্সটাগ্রাম পেজ ফলো করে জানতে পারবেন।’

রমজানের ঈদ ফ্যাশন সেল জুনের ৭ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে এই লিংকে :
www.daraz.com.bd/fashion-ramadan

ক্রেতারা চাইলে দারাজা অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে নতুন সব ডিলের আপডেট পেতে পারেন।

 

– সি নিউজভয়েস ডেস্ক

Please Share This Post.