দেশের ক্রিকেটের উন্নয়নে সামিল ইজেনারেশন লি.

বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে বিশেষ অবদান রাখতে চায় দেশের অন্যতম সফওয়্যার প্রতিষ্ঠান ইজেনারেশন লি.। আর তাই এবারের বিপিএলে রাজশাহী কিংসের অন্যতম বিনিয়োগকারী হয়েছে প্রতিষ্ঠানটি। একইঙ্গে ইজেনারেশনের সহযোগি প্রতিষ্ঠান ও দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডটকম (bagdoom.com) দলটির অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে।

এ বিষয়ে ইজেনারেশন লি. এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামীম আহসান বলেন, ‘ক্রিকেট বিশ্বে বাংলাদেশ এখন উদীয়মান হিসেবে নয়, বরং অন্যতম শক্তিশালী দল হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের যেকোনো দলকে হারানোর সক্ষমতা অর্জন ও তার প্রমাণ রেখেছে। এই ধারাবাহিকতা রাখতে ও নিজেদের আরও পরাক্রমশালী হিসেবে তৈরি করতে ক্রিকেটে পৃষ্ঠপোষকতা প্রয়োজন। সেই প্রয়োজনের তাগিদে ও বাংলাদেশের ক্রিকেটের অগ্রযাত্রায় সামিল হতে চায় ইজেনারেশন লি.। এবারের বিপিএলে সেই সুযোগটি সামনে আসে। রাজশাহী কিংসের মালিকানায় শরীক হতে পেরে আমরা আনন্দিত।’

শুধু রাজশাহী কিংসের বিনিয়োগকারী হিসেবেই থেমে থাকেনি ইজেনারেশন লি.। আরেকটি সহযোগি প্রতিষ্ঠান বাগডুম ডটকম একই দলের অন্যতম পৃষ্ঠপোষক (স্পন্সর) হয়েছে। এর মাধ্যমে দলটির মার্চেন্টাইজিং কর্তৃত্ব পায় দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানটি। দেশের বিভিন্ন প্রান্তের মানুষের কাছে সহজে তার প্রিয় দলটির জার্সিসহ অন্যান্য খেলার সামগ্রী পৌছে দিচ্ছে বাগডুম। ইজেনারেশন ছাড়াও রাজশাহী কিংসের অন্যান্য মালিকানা প্রতিষ্ঠান হচ্ছে রানার গ্রুপ, রেনেসাঁ গ্রুপ এবং খান বাহাদুর গ্রুপ।

উল্লেখ্য, ইজেনারেশন বাংলাদেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার-প্রযুক্তিনির্ভর সেবা প্রদানকারী, ব্যবস্থাপনা পরামর্শ এবং আউটসোর্সিং প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ব্যবসার বিভিন্ন খুঁটিনাটি বিষয় অনুধাবন করে যথোপযুক্ত ব্যক্তি, দক্ষতা এবং প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে পরিমিত ব্যয়ে কর্মদক্ষতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.