দেশীয় ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি

নতুন বছরে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল এবার ফ্রিজের কম্প্রেসরের গ্যারান্টি সুবিধা ১২ বছরে উন্নীত করলো। আগে এই গ্যারান্টির মেয়াদ ছিলো ১০ বছর। গ্রাহকদের জন্য বর্ধিত এই গ্যারান্টি সুবিধাটি জানুয়ারির ২০ তারিখ থেকেই সারা দেশে কার্যকর করা হয়েছে।

গতকাল রবিবার (২৭ জানুয়ারি) রাজধানীতে মার্সেল কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ফ্রিজ কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি সুবিধার ঘোষণা দেন কর্মকর্তারা।
অনুষ্ঠানে মার্সেলের বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা বলেন, বেশ কয়েকটি প্রচেষ্টার সফল বাস্তবায়নের ফলেই ফ্রিজ কম্প্রেসরে এই দীর্ঘস্থায়ী গ্যারান্টি দেয়া সম্ভব হয়েছে। প্রথমত, নিজস্ব কারখানায় সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজে কম্প্রেসর ও প্রয়োজনীয় যন্ত্রাংশ তৈরি। দ্বিতীয়ত, প্রযুক্তি ও মানোন্নয়নে কম্প্রেসর আরএনডি (গবেষণা ও উন্নয়ন) বিভাগের মেধাবী, দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীদের নিয়মিত গবেষণা। তৃতীয়ত, নিজস্ব তত্ত্বাবধানে উৎপাদন পর্যায়ে মান কঠোরভাবে নিয়ন্ত্রণ ও কম্প্রেসারের উচ্চ মানের প্রতি আত্ম-বিশ্বাস।

দেশীয় প্রতিষ্ঠানটির প্রকৌশলীরা জানান, ফ্রিজের প্রাণ বলা যায় কম্প্রেসরকে। এর মান যত উন্নত হবে, ফ্রিজের স্থায়ীত্বও তত বেশি হবে। এই বিষয়টি মাথায় রেখে মার্সেল ফ্রিজে খুবই উন্নত মানের কম্প্রেসর ব্যবহার হচ্ছে। কম্প্রেসারের অপারেশন যত নিখুঁত এবং সুক্ষ্ম (এ্যাকুইরেট) হবে এটা তত ভালো সার্ভিস দেবে। আর তাই কম্প্রেসারের এ্যাকুইরেসি এবং কুলিং সিস্টেম-এ আরো বেশি পারফেকশন নিয়ে এসেছে মার্সেল। এছাড়াও, কম্প্রেসারে ব্যবহার করা হচ্ছে এইচএফসিমুক্ত সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট।

-সিনিউজভয়েস/জিডিটি২৮জি/১৯

Please Share This Post.