দেশিয় তারকাদের উপস্থিতিতে হুয়াওয়ে ‘মেট এইট’ ও ‘জিআর ফাইভ’ স্মার্টফোন উন্মোচন

 

দক্ষিণ-পূর্ব এশিয় দেশগুলোর জন্য ‘মেট এইট’ এবং ‘জিআর ফাইভ’ মডেলের দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করল হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ। সম্প্রতি থাইল্যান্ডের ব্যাংককে ৫জন বাংলাদেশি তারকাসহ ১১টি মার্কেটের ৫০০ জনেরও বেশি অতিথি ও হুয়াওয়ে পণ্য দূত মিয়ানমারের জনপ্রিয় অভিনেতা উত মোনে শো ই, থাইল্যান্ডের অভিনেতা টেরাডেচ অ্যালেকম্যাটা ওয়ারাউত ও অ্যানান্ডা এভারিংহামের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্টফোন দুটির মোড়ক উন্মোচন করা হয়েছে।

বাংলাদেশিতারকাদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলিটা করিম, আশফাক নিপুন, সম্প্রীতি রিদওয়ানা রহমান, বুলবুল টুম্পা ও সোনিয়া হোসেন।

দক্ষিণ-পূর্ব এশিয়ার হুয়াওয়ে বিজনেস কনজ্যুমার গ্রুপের প্রেসিডেন্ট থমাস লিউ বলেন, ‘দক্ষিণ-পূর্ব এশিয়ার স্মার্টফোন বাজারে গত ২০১৫ সালে ৭০ শতাংশের রেকর্ড পরিমান প্রবৃদ্ধির সফলতা পায় হুয়াওয়ে। গত বছর সারা বিশ্বে ১০৮ মিলিয়ন ডিভাইস রপ্তানী করে আমরা আয় করেছি ২০ বিলিয়ন মার্কিন ডলারেরও বেশি। বর্তমানে আমরা বিশ্বের শীর্ষ তিনটি স্মার্টফোন ব্র্যান্ডের তালিকায় স্থান করে নিয়েছি।’

স্মার্টফোন ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে স্মার্টফোন বাজারে সবচেয়ে সেরা ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা দিচ্ছে হুয়াওয়ে। পেশাদার ব্যবসায়ীদের কথা বিবেচনা করে ‘দ্য নিউ স্টাইল অব বিজনেস’ ট্যাগলাইনে’ মেট এইট মডেলের স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে হুয়াওয়ে। মেট এইটে থাকছে লং ব্যাটারি লাইফ যা একজন ব্যবসায়ীর জন্য অনেক বেশি উপকারি একটি ফিচার।

অন্যদিকে তরুণদের কথা মাথায় রেখে জি সিরিজের নতুন মডেল জিআর ফাইভ স্মার্টফোন আনছে প্রতিষ্ঠানটি। এ মডেলে আছে দ্বিতীয় প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, উন্নত ক্যামেরা এবং ফুল এইচডি ডিসপ্লে যা নিঃসন্দেহে তরুণদের নজর কাড়তে সক্ষম হবে।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.